কেন্দ্রীয় সরকার এই আক্রমণকে অত্যন্ত গুরুত্ব সহকারে নিচ্ছে- অমিত শাহ

জেপি নাড্ডার কনভয়ে হামলাকে কেন্দ্র করে টুইট করলেন অমিত শাহ। কেন্দ্র-রাজ্য সংঘাত চরমে। বৃহস্পতিবার ডায়মন্ডহারবারের শিরাকোলে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলার নিন্দায় রাজ্যকে কড়া বার্তা দিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

 

কেন্দ্রীয় সরকার এই আক্রমণে অত্যন্ত গুরুত্ব সহকারে নিচ্ছে। এই সংগঠিত হামলার জন্য পশ্চিমবঙ্গ সরকারকে রাজ্যের মানুষের কাছে জবাবদিহি করতে হবে। টুইটারে লিখেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বৃহস্পতিবার পূর্ব নির্ধারিত কর্মসূচি মেনেই ডায়মন্ডহারবার যাচ্ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সঙ্গে ছিলেন অনুপম হাজরা, কৈলাস বিজয়বর্গীয়।

 

ডায়মণ্ডহারবার পৌঁছতেই ইঁটবৃষ্টি হতে শুরু হয়। জেপি নাড্ডার গাড়িতেও শুরু হয় বিক্ষোভ। পরপর গাড়ির কাছে আসতে থাকে ইটপাটকেল কাচের বোতল। কাচের টুকরো লেগে জখম হয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এর ব্যক্তিগত নিরাপত্তারক্ষী৷

 

কৃষি বিলের প্রতিবাদে জিও সিম বয়কটের ডাক দিলেন কৃষকেরা

বিজেপি নেতা অনুপম হাজরার গাড়ি ভাঙচুর করা হয়েছে৷ বেশ কিছু সংবাদমাধ্যমের গাড়ির কাঁচ ভাঙা হয়েছে৷ অভিযোগ পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়েছে। নীরব দর্শকের ভূমিকা পালন করেছে পুলিশ। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় দিকে অভিযোগের আঙুল উঠেছে৷ পূর্ব পরিকল্পিত এই হামলা বলেই মনে করছেন কর্মসূচিতে যোগ দিতে যাওয়া বিজেপির নেতা কর্মীরা৷

ইতিমধ্যে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে কথা হয়েছে জেপি নাড্ডার। তিনি হামলা প্রসঙ্গে লিখেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার আক্রমণ খুবই নিন্দনীয়। কেন্দ্রীয় সরকার এই আক্রমণকে অত্যন্ত গুরুত্ব সহকারে নিচ্ছে৷ সংঘটিত হামলার জন্য পশ্চিমবঙ্গ সরকারকে রাজ্যের শান্তিকামী মানুষের কাছে জবাবদিহি করতে হবে।