কোটি টাকার বাংলো, গাড়ি থাকা সত্ত্বেও সাধারণ মানুষের মতন জীবন যাপন করতে ভালোবাসেন এই সুপারস্টার ক্রিকেটার। নাম জেনে আপনিও গর্ববোধ করবেন।

আপনারা সকলেই জানেন যে, ক্রিকেট হল একটি অত্যন্ত জনপ্রিয় খেলা। এই মুহুর্তে সারা বিশ্বে ক্রিকেট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। আর এই ক্রিকেট খেলায় রয়েছে এমন কিছু প্রতিভাবান ক্রিকেটার যারা নিজেদের সুন্দর খেলার মাধ্যমে সারা বিশ্বে জনপ্রিয় হয়ে উঠেছেন। তাদের খেলা দেখে এখন সারা পৃথিবী জুড়ে রয়েছে তাদের ফ্যান।আর এই ক্রিকেট এতই জনপ্রিয় হয়ে গিয়েছে যে, এখন বিভিন্ন স্যোশাল মিডিয়াতে আলোচনার শীর্ষে রয়েছে এই ক্রিকেট। ক্রিকেটের বিভিন্ন বিষয় এখন মানুষের কাছে আলোচনার প্রধান বিষয় হয়ে গিয়েছে।

আর এই সমস্ত কিছুর মধ্যেই আজ আপনাদের সামনে এমন এক ক্রিকেটারের কথা তুলে ধরব যার ব্যাপারে জেনে আপনারা অবাক না হয়ে থাকতে পারবেন না। এই প্রতিভাবান ক্রিকেটারের রয়েছে ১০ কোটি টাকার গাড়ি, এছাড়াও রয়েছে ৩৪ কোটি টাকার বাড়ী। কিন্তু তার সত্ত্বেও ইনি থাকেন একদম সাধারণ মানুষের মত। সাধারণ মানুষের মতোই জীবনযাপন করতে ইনি পছন্দ করেন। তাহলে আসুন জেনে নেওয়া যাক কে এই ক্রিকেটার।আপনারা সকলে এটা নিশ্চয় জানেন যে, ভালো ক্রিকেট খেলার ফলে ক্রিকেটাররা শুধু সম্মানই পান না সেই সাথে তারা অর্জন করেন অনেক অনেক টাকা।

আর আজ আমরা যার কথা বলতে যাচ্ছি তিনি তো জীবনে অনেক সম্মান পেয়েছেন সেই সাথে তিনি এই মুহূর্তে ভারতীয় ক্রিকেটারদের মধ্যে সবথেকে বেশি ধনী ক্রিকেটার। তিনি আর কেউ নন তিনি হলেন আমাদের সবার প্রিয় ভারতীয় দলের ক্যাপ্টেন বিরাট কোহলি। আপনাদের জানিয়ে রাখি এই বিরাট কোহলির অভিষেক হওয়ার পর থেকে এখনও পর্যন্ত অনেকগুলো ম্যাচ খেলে ফেলেছেন এবং বিরাট কোহলির নামের পাশে রয়েছে বড় বড় অনেক রেকর্ড। বর্তমানে ইন্ডিয়া টিম যে অস্ট্রেলিয়াতে খেলতে গিয়েছে সেই খেলায় ক্যাপ্টেনের ভূমিকা পালন করছেন এই বিরাট কোহলি।

আপনার সকলে এটা নিশ্চয়ই জানেন যে বিরাট কোহলি বিবাহ করেছেন বলিউডের সব থেকে সুন্দরী অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা একত্রে প্রায় অনেক অনেক টাকা অর্জন করেন। কিন্তু সব থেকে বেশি টাকা অর্জন করেন বিরাট কোহলি। কারণ বিরাট কোহলি এই মুহুর্তে অনেক নামিদামি ব্রান্ডের ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে রয়েছেন। বিরাট কোহলি ক্রিকেটের পাশাপাশি এই সব নামিদামি ব্র্যান্ড থেকেও কোটি কোটি টাকা অর্জন করেন। তাই তার নামে রয়েছে ৩৪ কোটি টাকার বাড়ি এবং অনেক নামি দামি গাড়ি। কিন্তু তার পরও বিরাট কোহলি সাধারণ মানুষের মতই জীবনযাপন করতে পছন্দ করেন।
#অগ্নিপুত্র

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close