কাচের স্বচ্ছ গ্লাসে ঢকঢক করে জল খাচ্ছে বিষাক্ত কিং কোবরা! ভাইরাল ভিডিও দেখে হতবাক মানুষজন..

আজকাল বর্তমান সময়ের সোশ্যাল মিডিয়ার দৌরাত্ব এতটাই বেড়ে গিয়েছে যে আমরা দেশের আনাচে-কানাচের নানারকম খবরা-খবর খুব সহজেই পেয়ে থাকি। যে কোন সোশ্যাল সাইট স্ক্রল করলেই দেখতে পাই দেশের বিদেশের নানান রকম খবরা-খবর। শুধুমাত্র যে মানুষের দ্বারা ঘটিত খবরা-খবর তা কিন্তু নয়, গোটা বিশ্বের সমস্ত প্রাণীর নানান রকম কাজকর্ম আমরা দেখতে পাই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি কিং কোবরার ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে একটি ব্ল্যাক রঙের কিং কোবরা গ্লাস থেকে নিজে নিজে জল খাচ্ছে। এই ধরনের ভিডিওটিতে দেখা যাচ্ছে যে ওই ভয়ংকর বিষধর সাপটি নিজে নিজেই গ্লাস থেকে জল খাচ্ছে এইরকম ভাবে জল খাওয়া দেখে সকলেই হতবাক হয়ে গেছেন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, একজন ব্যক্তি গ্লাসে করে ঐ সাপটিকে জল দিচ্ছেন। ওই ব্যক্তিকে দেখে সবাই প্রশংসা করছেন যে কিভাবে ওই ভয়ঙ্কর সাপটিকে সাহসিকতার সঙ্গে জল দিলেন। ভিডিওটিতে যে সাপটিকে দেখা যাচ্ছে সেটি হল একটি ব্ল্যাক নেট স্পিটিং ইন কোবরা যেটি বিশ্বের সবথেকে ভয়ংকর এবং বিষধর প্রজাতির একটি সাপ।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ঐ সাপটি গ্লাস থেকে মানুষের মতোই জল খাচ্ছে। এবং তার পাশে থাকায় ব্যক্তির কোনরকমে ক্ষতি করছে না। এই ভিডিওটি শেয়ার করা হয়েছে ইনস্টাগ্রামে এবং ক্যাপশন হিসেবে লেখা রয়েছে,” খুবই আশ্চর্যজনক একটি দৃশ্য”।

ভিডিওটি দেখে এইটুকুনি উপলব্ধি করা যায় যে সবথেকে ভয়ংকর বিষধর সাপ যার মুখের শব্দে হাত পা ঠান্ডা হয়ে যায় সে কিনা মানুষের সঙ্গেই শান্ত রয়েছে। ভিডিওটিতে ইতিমধ্যেই এক লাখের বেশি ভিউজ হয়েছে, কেউ কেউ এই ভিডিওটিকেকে উদ্দেশ্য করে কমেন্ট করে লিখেছেন,” অত্যন্ত বিপজ্জনক” আবার কেউ লিখেছেন “ভীতিকর”।