মনে আছে দঙ্গলের সেই ছোট্ট অভিনেত্রী ববিতাকে এখন রূপে- গুণে মাত দেবে একাধিক বলি অভিনেত্রীকে

আমির খান (Aamir Khan) পরিচালিত এবং অভিনীত দঙ্গল (Dangal) সিনেমার কথা আমরা সকলেই জানি। কিভাবে মেয়েদের পুরুষতান্ত্রিক সমাজে মাথা উঁচু করে দাঁড়াতে হয় তার যোগ শিক্ষা দিয়েছিলেন আমির খান। এই সিনেমাতে আমির খানের পাশাপাশি অভিনয় করেছিলেন সানিয়া মালহোত্রা এবং ফাতিমা সানা শেখ। এই সেই সিনেমা যার পর থেকে ফাতিমা সানা শেখের সঙ্গে আমির খানের একটি সম্পর্ক গড়ে ওঠে।

আমির খানের চার মেয়ের মধ্যে দুই মেয়েকে কেন্দ্র করে গড়ে উঠেছিল এই সিনেমা। আজ আপনাকে বলব বাবিতা ফোগাটের চরিত্রে অভিনয় করেছিল যে ছোট্ট মেয়েটি, তার কথা। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এই নায়িকা একাধিক ছবি পোস্ট করেছেন যা দেখে রীতিমতো চক্ষুচড়কগাছ হয়ে গেছে সকলের।

 

View this post on Instagram

 

A post shared by Suhani Bhatnagar (@bhatnagarsuhani)

দঙ্গল সিনেমাটি গীতা এবং ববিতাকে কেন্দ্র করে গড়ে উঠেছিল। এই সিনেমায় ছোট গীতা ফোগাট চরিত্রে অভিনয় করেছিলেন জায়রা ওয়াসিম। অন্যদিকে ছোট ববিতার চরিত্রে অভিনয় করেছিলেন সুহানি ভাটনগর। সম্প্রতি সুহানির একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে অসাধারণ দেখতে লাগছে অভিনেত্রীকে। এই ছবি দেখে স্বাভাবিকভাবেই কেউ বিশ্বাস করতে পারছে না যে এই অভিনেত্রী সেই ছোট্ট ববিতার চরিত্রে অভিনয় করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Suhani Bhatnagar (@bhatnagarsuhani)

সুহানি ছোটবেলা থেকেই অভিনয় জগতের সঙ্গে জড়িত। খুব ছোট বয়স থেকেই তিনি অভিনয় করেন। প্রথমে কিছু বিজ্ঞাপনের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন এবং তারপর বিভিন্ন চলচ্চিত্রে চাইল্ড আর্টিস্ট হিসেবে কাজ করেন। এখনো পর্যন্ত তার সবথেকে জনপ্রিয় সিনেমাটি হল দঙ্গল। ভবিষ্যতে আরো অনেক ভালো ভালো কাজ করার ইচ্ছা রয়েছে সুহানির।

 

View this post on Instagram

 

A post shared by Suhani Bhatnagar (@bhatnagarsuhani)