Skip to content

Jio,Vi, Airtel-র এই সস্তা প্ল্যানগুলিতে মিলবে ২৮ দিনের জন্য আনলিমিটেড কলিং সহ বেশি পরিমাণে ডাটা ব্যবহারের সুবিধা

আরো সস্তায় গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এলো জিও এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া। সাধারণ মানুষের নাগালের মধ্যে রয়েছে একগুচ্ছ অফার, যা গ্রাহকদের মন খুশি করে দেবে, বেশ কিছুদিন আগেই প্রত্যেকটি টেলিকম সংস্থা তাদের রিচার্জ প্ল্যানের দাম কিছুটা বাড়িয়ে দেওয়ায় গ্রাহকদের মাথায় দুশ্চিন্তার ভাঁজ পড়ে গিয়েছিল, কিন্তু বর্তমানে সেই গ্রাহকদেরই খুশি করতে আরো কিছু ঝাঁ-চকচকে অফার নিয়ে হাজির হয়েছেন তাঁরা।

যেখানে তারা পেতে পারেন ৮৪ জিবি পর্যন্ত ডাটা, বিনামূল্যে কলিং, আরো অনেক কিছু আসুন জেনে নেয়া যাক কি কি অফার পেতে চলেছেন গ্রাহকেরা। প্রথমে আসা যাক এয়ারটেলের প্ল্যানের বিষয় গ্রাহকদের জন্য তারা ৪০০ থেকে সাড়ে ৪৫০ টাকার মধ্যে ডেইলি ৩জিবি করে ডেটা পাবার কোন প্ল্যান রাখেননি, তাই ইউজারদের ২৮ দিনের ভ্যালিডিটি সহ ৪৪৯ টাকার রিচার্জ করতে হবে যাতে পেয়ে যাবেন প্রতিদিন ২.৫ জিবি করে; ডাটা মোট ৭০ জিবি ডাটা ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড কল।

এর সাথে অতিরিক্ত যে সুবিধা পাবেন তাহল অ্যামাজন প্রাইম ভিডিওর মোবাইল এডিশনের বিনামূল্যে ট্রায়াল। এরপরে আসা যাক ভোডাফোন আইডিয়া প্ল্যানের বিষয়ে, তারা গ্রাহকদের জন্য এনেছেন ৪৭৫ টাকার একটি প্ল্যান। যাতে গ্রাহকেরা মোট ৮৪ জিবি ডেটা পাবে, ১০০টি বিনামূল্যে এসএমএস এবং সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কল। এছাড়াও পাবেন উপরি পাওনা হিসেবে উইকেন্ড ডেটা রোলওভার, ভি আই মুভিজ, টিভি অ্যাপে বিনামূল্যে সাবস্ক্রিপশনসহ আরো অনেক কিছু।

এর পরেই বাজার যার আয়ত্তে থাকে সেই রিলায়েন্স জিও সবসময়ই গ্রাহকদের. এক্সট্রা সুবিধার কথা মাথায় রেখে এনেছে ৪১৯ টাকার একটি প্ল্যান যেখানে ২৮ দিনের ভ্যালিডিটি সহ তারা পেয়ে যাবে প্রতিদিন ৩জিবি অর্থাৎ মোট ৮৪ জিবি ডাটা ১০০টি বিনামূল্যে এসএমএস, আনলিমিটেড ভয়েস কল দেশের সমস্ত নেটওয়ার্কে। এছাড়াও জিও অ্যাপ গুলিতে বিনামূল্যে একশেস করতে পারবেন গ্রাহকরা। বলা যেতে পারে বিভিন্ন অফারের ডালি সাজিয়ে উপস্থিত সব টেলিকম সংস্থাই “এ বলে আমায় দেখ তো ও বলে আমায়” সব সময় গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করে রেখেছেন।