Airtel,Jio,Vi দিচ্ছে ৫০০ টাকার কম দামে দুর্দান্ত প্ল্যান মিলছে প্রতিদিন ৪ জিবি ডাটা সহ আনলিমিটেড কলের সুবিধা

যেন প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে প্রত্যেক টেলিকম কোম্পানি। একে অপরকে টেক্কা দেবার চেষ্টা। ইতিমধ্যে রিলায়েন্স জিও, এয়ারটেল এবং ভোডাফোন আইডিয়া নিয়ে এসেছে গ্রাহকদের জন্য দারুণ সমস্ত অফার। একের পর এক চোখ ধাঁধানো অফার দিয়ে গ্রাহকদের আকর্ষণ করতে চাইছে প্রত্যেক টেলিকম সংস্থা। মুকেশ আম্বানি পরিচালিত জিও সংস্থা সকল কে পিছনে ফেলে দিয়ে এগিয়ে গিয়েছিল অনেকখানি। তাই এবার এয়ারটেল এবং ভোডাফোন এই প্রতিযোগিতায় নাম লেখাল। চোখ ধাঁধানো আকর্ষণীয় অফার নিয়ে এসে সকলেই চাইছে বাজার মাত করতে।

ইতিমধ্যেই এয়ারটেল, জিও এবং ভোডাফোন ৫০০ টাকার মধ্যে নিয়ে এসেছে দারুন কিছু প্ল্যান। এই প্ল্যানের মধ্যে থাকবে আনলিমিটেড কল, ডেটা এবং স্ট্রিমিং এর সুবিধা।সর্বপ্রথমে চলুন জেনে নেওয়া যাক জিও কি অফার দিতে চলেছে গ্রাহকদের জন্য। ৪৪৪ টাকার প্রিপেড প্ল্যান আনতে চলেছে জিও, যার বৈধতা থাকবে ৫৬ দিন। এই প্ল্যানের মধ্যে আপনি পেয়ে যাবেন প্রত্যেকদিন ২ জিবি ডাটা। সঙ্গে থাকবে আনলিমিটেড কলিং এবং ১০০ টি এসএমএস প্রত্যেকদিন।

এবার চলুন জেনে নেওয়া যাক বিশ্বের অন্যতম টেলিকম সংস্থা এয়ারটেলের প্ল্যান সম্পর্কে। এয়ারটেলের ৪৪৯ প্ল্যান অনুযায়ী আপনি পেয়ে যাবেন প্রত্যেকদিন ২ জিবি করে ডেটা।পাবেন প্রত্যেকদিন ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড কলিং। প্ল্যানের ভ্যালিডিটি থাকবে ৫৬ দিন। এছাড়াও প্রাইম ভিডিওর এবং উইনক মিউজিক এর সুযোগ সুবিধা পাবেন এই রিচার্জ করলে।

সর্বশেষে কথা বলব ভোডাফোন অর্থাৎ vi সম্পর্কে।
৪৪৯ টাকার বিনিময়ে আপনি পেয়ে যাবেন প্রত্যেকদিন ৪ জিবি করে ডাটা। সঙ্গে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং এবং ১০০ টি এসএমএস প্রত্যেকদিন। ভ্যালিডিটি থাকবে ৫৬ দিন।