Airtel, Jio, Vi-র প্ল্যানে গ্ৰাহক টানতে ডেটা কলিং সহ দেওয়া হচ্ছে একাধিক OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন

টেলিকম সংস্থাগুলি তাদের পরিকল্পনায় ক্রমাগত ওটিটি স্ট্রিমিং সুবিধা যুক্ত করে চলেছে যাতে ওটিটি সুবিধাগুলিতে আগ্রহী হয়ে  ব্যবহারকারীরা ডেটা এবং কলিং সুবিধা পাওয়ার পাশাপাশি এই পরিকল্পনাগুলি থেকে উপকৃত হতে পারেন।  সম্প্রতি এয়ারটেল প্রাইম ভিডিও মোবাইল সংস্করণের মাধ্যমে মোবাইলে স্ট্রিমিং সুবিধা দেওয়ার জন্য অ্যামাজনের সাথে অংশীদারী ব্যবসায় যুক্ত হয়েছে, টিভির মাধ্যমে ব্যবহারকারীদের ভুট সিলেক্ট সামগ্রী দেওয়ার জন্য ভায়াকম ১৮ এর সাথে অংশীদারিত্ব করেছে।  ভিআই, ব্যবহারকারীরা মাত্র ৬০ টাকা থেকে শুরু করেছে ব্যবহারকারীদের জন্য 48 ঘন্টার জন্য প্রিমিয়াম সিনেমা ভাড়া দেওয়া৷

সম্প্রতি ভিভোর সাথে অংশীদারি ব্যবসা করার কারণে এয়ারটেলও ব্যবহারকারীদের তামিল ওটিটি প্ল্যাটফর্মে  অ্যাক্সেস দিচ্ছে।  এদিকে, জিও ব্যবহারকারীদের ডিজনি + হটস্টারে ভিআইপি সাবস্ক্রিপশন সরবরাহ করে চলেছে।  এই পরিকল্পনাগুলির ভারসাম্য বজায় রেখে একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশনে এগুলিকে আপগ্রেড করা যেতে পারে।

এছাড়াও,এর সঙ্গে  যুক্ত হ’ল জি 5 প্রিমিয়ামের ওটিটি সুবিধা।  প্রিপেইড প্ল্যানগুলির কোনওটিই নেটফ্লিক্স থেকে স্ট্রিমিং সুবিধাগুলিতে অ্যাক্সেস দেয় না।  তবে ব্যবহারকারীরা এই টেলকোস থেকে পোস্টপেইড এবং ব্রডব্যান্ড পরিকল্পনা থেকে নেটফ্লিক্সে অ্যাক্সেস পেতে পারেন।  এছাড়াও, ব্যবহারকারীরা মাসে 129 টাকায় নেটফ্লিক্সে একটি মোবাইল সাবস্ক্রিপশন পেতে পারেন।  এই প্ল্যানগুলি  কী অফার করে তা একবার দেখে নেওয়া যাক:

Airtel

এয়ারটেল অ্যামাজন প্রাইম ভিডিও মোবাইল সাবস্ক্রিপশন: জানুয়ারিতে এয়ারটেল মোবাইল ব্যবহারকারীদের ৯৯৯ টাকায় প্রাইম ভিডিওর সুবিধা দেওয়ার জন্য অ্যামাজনের সাথে অংশীদার হয়েছে। Airtel  ওয়েবসাইটে তালিকাভুক্ত পরিকল্পনা রয়েছে যেগুলি ব্যবহারকারীদের ফ্রি প্রাইম ভিডিও মোবাইল ট্রায়াল দেওয়ার জন্য ১২৯ টাকা থেকে শুরু করে।  এই অফারটি সেই ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য যারা ইতিমধ্যে অ্যামাজন প্রাইমকে সাবস্ক্রাইব করেননি।

 

30 দিনের ট্রায়াল উপভোগ করুন, ব্যবহারকারীরা 28 দিনের জন্য অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশন মোবাইল সংস্করণে অ্যাক্সেস পেতে 89 টাকা দিয়ে রিচার্জ করতে পারবেন।  প্রিপেইড পরিকল্পনাটি 6 জিবি ডেটা সহ আসে।  অ্যামাজন প্রাইম থেকে আরও সুবিধা পেতে ব্যবহারকারীরা তাদের নম্বরগুলি 299, 131 রুপি বা 399 টাকা  রিচার্জ করতে পারবেন।

এয়ারটেল 349 টাকার প্রিপেইড প্ল্যান: এই প্ল্যানটির মেয়াদ 28 দিন। প্রতিদিন 2 জিবি হাই-স্পিড ডেটা দেয়।  2 জিবি-র পরে, গতি কমিয়ে 64 কেবিপিএস করা হয়।  এই পরিকল্পনাটি প্রতিদিন সীমাহীন কলিং এবং 100 এসএমএস দেয়। এই প্ল্যানটি অ্যামাজন প্রাইমের একটি নিখরচায় সাবস্ক্রিপশন নিয়ে আসে, ব্যবহারকারীদের অবশ্যই লক্ষ্য রাখতে হবে,  অ্যামাজন প্রাইমের মেয়াদটি এই পরিকল্পনার বৈধতা, ২৮ দিন অবধি স্থায়ী থাকবে।  এই পরিকল্পনার অতিরিক্ত সুবিধাগুলির মধ্যে রয়েছে এয়ারটেল এক্সস্ট্রিম প্রিমিয়াম, ফ্রি হ্যালো টিউনস, উইঙ্ক মিউজিক, ফ্রি অনলাইন কোর্স এবং ফ্যাসট্যাগে 100 টাকা ক্যাশব্যাক৷

বিরাটকে যে কারণে বিয়ে করতে রাজি হয়েছিলেন অনুষ্কা, করলেন সেই রহস্য ফাঁস

এয়ারটেল এবং জিও ডিজনি + হটস্টারের পরিকল্পনা:
জিওর প্রিপেইড পরিকল্পনা রয়েছে যার দাম 401, 499 টাকা, 598,  777 এবং 2599 টাকা যা ডিজনি + হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন এর  অ্যাক্সেস দেয়।
এয়ারটেলের প্রিপেইড প্ল্যানে রয়েছে  ডিজনি + হটস্টারের ভিআইপি সাবস্ক্রিপশন।  দাম 448, 599 এবং 2698 টাকা৷

এয়ারটেল এবং ভিআই প্রিপেইড প্ল্যানগুলি জি জি 5 প্রিমিয়ামটিতে অ্যাক্সেস দেয়:  নিম্নলিখিত প্ল্যানগুলি স্ট্রিমিং সুবিধাগুলি অ্যাক্সেস দেয় – 405 টাকা, 595 টাকা, 795 এবং 2595 টাকা৷ এয়ারটেল 289 টাকা প্রিপেইড প্ল্যানও জি জি প্রিমিয়ামে অ্যাক্সেস দেয়।

উইঙ্ক প্রিমিয়াম সহ এয়ারটেল পরিকল্পনা:  248 টাকার প্রিপেইড প্ল্যানস যথাক্রমে 5 জিবি এবং 25 জিবি ডেটা অফার করে এবং প্ল্যানগুলির  বৈধতা থাকে মেয়াদ অবধি । এই প্ল্যানগুলি উইঙ্ক মিউজিকে একটি প্রিমিয়াম সাবস্ক্রিপশন দেয় যা বিজ্ঞাপন-মুক্ত সঙ্গীত এবং সীমাহীন গান ডাউনলোড দেয়।  78৮ টাকার প্রিপেইড প্ল্যানটি এক মাসের সাবস্ক্রিপশন দেয় যেখানে 248 টাকার অ্যাড-অন প্ল্যানটি এক বছরের সাবস্ক্রিপশন দেয়। এটি স্মার্ট প্যাক ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য।

জিওস্যাভন প্রো প্ল্যানস: জিও 99 টাকা এবং 399 টাকার মূল্যের প্রিপেইড প্ল্যানস অফার করে যা কেবলমাত্র জিও সাভান এর মেয়াদ যথাক্রমে 30 দিন এবং 365 দিনের অ্যাক্সেস দেয়।