মাথায় সিঁদুর,গলায় মঙ্গলসূত্র! সত্যিই কী গোপনে বিয়ে সারলেন করণ-তেজস্বী?

বিগ বস ১৫ বিজয়ী এবং টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী তেজস্বী প্রকাশ প্রায়ই খবরের শিরোনামে উঠে আসেন। সম্প্রতি নাগিন ৬ খ্যাত এই অভিনেত্রী নিজের স্বপ্নের গাড়ি কিনেছেন, যার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছিলেন তিনি। সম্প্রতি প্রেমিক করণ কুন্দ্রার সঙ্গে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। সোশ্যাল মিডিয়া এই সমস্ত ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, তেজস্বী প্রকাশ একটি সবুজ রঙের শাড়ি পড়ে রয়েছে এবং মাথায় লাগিয়েছেন সিঁদুর। বিবাহিত মহিলাদের মত করণ কুন্দ্রার হাত ধরে তিনি ক্যামেরার সামনে পোজ দিচ্ছেন। এই ছবি দেখে অনেকেই মনে করছেন তাহলে কি গোপনে বিয়ে সেরে ফেলেছেন অভিনেত্রী?

ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সাথে সাথে ভাইরাল হয়ে যায় এবং অনেকেই অভিনেতা-অভিনেত্রীকে প্রশ্ন করেছেন, তারা কি গোপনে বিবাহ করেছেন? নাকি শুধুমাত্র ফ্যাশনের জন্য সিঁদুর পড়েছেন অভিনেত্রী? তবে বিবাহ কত বা না হোক প্রেমিকের হাত শক্ত করে ধরে রেখে নিজের ভালবাসার চিহ্ন যে সকলের সামনে তুলে ধরেছেন অভিনেত্রী তা বেশ বোঝা যাচ্ছে।

এই ছবিটি তখন তোলা হয়েছিল যখন তেজস্বি তাঁর সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত ছিলেন। প্রেমিকাকে ভীষণভাবে মিস করার জন্য শুটিংয়ে পৌঁছে যান করন কুন্দ্রা। একসঙ্গে সেখান থেকে বেরিয়ে আসার সময় ক্যামেরার সামনে সামনি হন তাঁরা। ঠিক সেই সময় তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয় এবং ঝড়ের গতিতে সেই ছবি ভাইরাল হয়ে যায়।