কাজ খুঁজছেন! টাটা স্টীল এনেছে ছাত্রদের জন্য দারুণ কাজের সুযোগ, এখুনি আবেদন করতে

টাটা স্টিল জব। টাটা স্টিল ফাউন্ডেশন এবং টাটা স্টিল মেট কোক হুগলি যুবক-যুবতীদের জন্য নার্সিং আর প্যারা মেডিকেল কোর্স নিয়ে এসেছে৷আগ্রহী প্রার্থীরা এর জন্য আবেদন করতে পারবেন। প্যারা মেডিকেল কোর্স: এসটি / এসটি মহিলাদের জন্য টাটা স্টিল ফাউন্ডেশন এবং ত্রয়ী সংস্কৃতি কেন্দ্রের পক্ষে নার্সিং প্যারা মেডিকেল কোর্স করার সুযোগ রয়েছে। যোগ্য প্রার্থীরা 25 মে অবধি আবেদন করতে পারবেন।

 

এর মধ্যে এই জাতীয় যুবকরা ৪৪ শতাংশ নম্বর নিয়ে উচ্চামাধ্যমিক  পরীক্ষায় ইংরেজি এবং বিজ্ঞান বিষয়ে উত্তীর্ণ হতে হবে৷  বয়সসীমা 16 থেকে 27 বছর এর  মধ্যে হলে আবেদন করতে পারবেন।  মনোহরপুর, গোইলকেরা, বান্দগাঁও, তেঁতো, আনন্দপুর, কুচাই, ডুমারিয়া, মুসাবনি, ঘোড়াবান্ধা এবং ঝাঁটি জলপ্রপাত ব্লক এবং পূর্ব সিংভূম ও সড়াইকেলা-খারসওয়ানের পঞ্চায়েতের যুবকদের ৩০ দিনের আবাসিক প্রশিক্ষণের জন্য অগ্রাধিকার দেওয়া হবে।  যোগ্য প্রার্থীরা ২২ শে মে এর আগে উত্তর টাউন বিষ্টুপুরে ত্রিকল সংস্কৃতি কেন্দ্রের কার্যালয়ে সোমবার থেকে শুক্রবার পর্যন্ত আবেদন ফর্মটি পাবেন।

এ জন্য তাদের তাদের তফিশিলি সম্প্রদায়ের  শংসাপত্র, আধার কার্ড, দুটি ছবি জমা দিতে হবে।  যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে  লিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ এর মাধ্যমে ২ মে।    যদিও ফলাফল ঘোষণা করা হবে ২ জুন৷

উত্তর ও দক্ষিণবঙ্গে গেরুয়া ঝড়! মালদায় মুখ থুবড়ে পড়বে বিজেপি! দেখুন জোন ভিত্তিক সমীক্ষার ফলাফল

আইটিআই: হুগলি মেট কোকে, টাটা স্টিলের তরফে  আইটিআই পাস যুবকদের জন্য দারুণ সুযোগ৷  ইলেক্ট্রিশিয়নে অল ইন্ডিয়া ট্রেড টেস্ট, ন্যাশনাল অ্যাপ্রেন্টিসিপ সার্টিফিকেট উত্তীর্ণ প্রার্থীরা এবং তিন বছর স্টিল বা উৎপাদন সংস্থায় কাজ করার অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। এর জন্য, সাধারণ বিভাগে 1 মার্চ, 1989 এর পরে এবং এসসি-এসটি-এর 1988 সালের 1 মার্চ পরে যারা  জন্মগ্রহণ করে সেই সব  প্রার্থীরা আবেদন করতে পারবেন।

যোগ্য প্রার্থীরা www.tatasteel.com অথবা  টাটা স্টিল ইন্ডিয়ার ক্যারিয়ারে গিয়ে অনলাইনে আবেদন করতে পারবেন।  অনলাইন পরীক্ষা, সাক্ষাত্কার এবং মেডিকেল পরীক্ষার মাধ্যমে প্রার্থীদের বাছাই করা হবে।  সফল প্রার্থীরা 15,160-22,825 টাকার গ্রেড পে সহ কোম্পানির অন্যান্য সুবিধাও পাবেন।