বেকারদের জন্য মাসে মোটা রোজগারের দুর্দান্ত সুযোগ দিচ্ছে টাটা, টাটার সাথে পার্টনার হয়ে করতে পারবেন এই কাজ

এটা সবার জন্য একটি সুন্দর সুযোগ!! ডাইরেক্ট একবারে টাটা কোম্পানীর সাথে যুক্ত হওয়ার জন্য আবার নতুন ভাবে সুযোগ করে দিচ্ছে টাটা গোষ্ঠী। তাও আবার এই করোনা মহামারির সময় যেখানে এই মহামারি প্রভাব ফেলেছে সকল মানুষের দৈনন্দিন জীবনে, কেমন যেনো একটা জীবন স্তব্ধ হয়ে গেছে বলে মনে হয়, গত দুই বছরে প্রায় লক্ষাধিক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। পেটের জন্য কাজের সন্ধান করতে প্রতিনিয়ত ঘুরে বেড়াচ্ছে বহু মানুষ, এই সময় এ ধরনের একটি সুযোগ কে কাজে লাগিয়ে ইনকাম করতে পারবে অনেক সাধারণ মানুষ।

কিন্তু আপনি কি জানেন কি সেই সুযোগটি ? বর্তমান দিনে এখন অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে মেডিসিন অর্ডার করে কেনা বহু পরিমাণে চলতে শুরু হয়েছে। মানুষ এখন যেনো ঘরে বসেই সব কিছু হাতের গোড়ায় পাওয়ার সুযোগ পেতে চাইছে। যাতে ভীড় এড়িয়ে যাওয়া যায়, নিজের স্বাস্থ্য এবং তার সাথে পরিবারের স্বাস্থ্যও ঠিক রাখা যায়, এবং এসব জায়গায় ওষুধ একটু পরিমাণে সস্তা দামে ক্রয় করা যায়।

আমরা এই প্রকারের কিছু কোম্পানির নাম জানি যারা অনলাইন ওয়েবসাইটের মাধ্যমে ওষুধ বাড়িতে ডেলিভারি করে থাকেন, নাম করলে যেমন , সস্তা সুন্দর অ্যাপ, ফার্মেজি অ্যাপ, ওয়ান এমজি অ্যাপ ও ইত্যাদি। গত ২০১৫ সালে এই কোম্পানিটি প্রতিষ্ঠাতা ছিলেন প্রশান্ত ট্যান্ডন এবং গৌরব আগারওয়াল। যারা বর্তমান দিনে এখন মোট ১৮০০ টি ছোট বড় শহরে নানা রকমের ওষুধ ডেলিভারি করে থাকে। খুবই সহজ পদ্ধতি এর মাধ্যমে এখানে ওষুধ বাড়িতে সরবরাহ করা যায়। শুধু মাত্র নিজের ডাক্তার এর দেওয়া প্রেসক্রিপশন টা ওদের অ্যাপ এ আপলোড করে দিলেই বাড়িতে হোম ডেলিভারি দেয়া হয় ওষুধ এর। এইবার আপনি সোজাসুজি ভাবে টাটা গ্রুপের সাথে যুক্ত হতে পারেন, তাও মাত্র ১০০০০ টাকা দিয়ে।

Advertisements

সেই ১০,০০০ টাকা মূল্যের বিনিময়ে আপনাকে দেওয়া হবে একটি ওয়ান এমজি এর ফ্র্যাঞ্চাইজি, এখন এই মুহূর্তে ওয়ান এমজি চাইছে প্রতিটি গ্রামাঞ্চল ও শহরে এলাকায় নিজেদের ক্রেতার সংখ্যা বৃদ্ধি পেতে। এই বার তাদের সাথে যুক্ত হতে চলেছেন টাটা কোম্পানি ও, তাঁরাও এর মধ্যে একটি নতুন পলিসি বার করেছেন যার নাম রেখেছেন ‘সেহাত কি সাথী’ , যার অর্থাৎ স্বাস্থের সাথী। এই প্রকল্প তে আপনি যুক্ত হলে আপনাকে দেওয়া হবে একটি নির্দিষ্ট অঞ্চলের দায়িত্ব, এবং সেই অঞ্চলে কোম্পানির জন্য ক্রেতা খুঁজে দিতে হবে আপনাকে।

Advertisements

তাই যতো বেশি গ্রাহক বাড়বে কোম্পানির ঠিক ততো টা পরিমাণে বেশি কমিশন পাবেন আপনি আপনার একাউন্টে। এই বিষয়ে বিশদে জানতে তাদের অনলাইন ওয়েবসাইট ক্লিক করুন এই লিঙ্কে https://www.1mg.com/sehatkesathi যেখানে এই সময় একটি ওষুধের দোকান খুলে সেটি কে চালাতে গিয়ে মাথার ঘাম পায়ে চলতে হয় মালিক কে, সেখানেই নানা গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্টস যেমন ফার্মাসিস্ট সার্টিফিকেট, ড্রাগ লাইসেন্স দরকার হয় । ঠিক সেখানে এই সেহাত কি সাথী নামক প্রকল্পের সাথে যুক্ত হতে আপনার লাগবে শুধু মাত্র ১০,০০০ হাজার টাকা , আর কিছুই লাগবে না।

হ্যাঁ, আপনি একদম ঠিকই শুনেছেন!! বর্তমানে এখন এই প্রকল্প এর জন্য প্রায় ২৫০০ হাজার কোটি টাকার ব্যবসা শুরু করেছে সংস্থা , ভবিষ্যত দিনে আশা করা হচ্ছে এই ব্যবসার সাহায্যে ১৭ হাজার কোটি টাকার অধিক ব্যবসা করে লাভ পাওয়া যেতে পারে। কেও হাত ছাড়া করবেন না এই সুযোগটি, বিশেষ করে এই মহামারির দিনে যখন লোকজন কর্মের জন্য ছোটাছুটি করছে।