রাজনীতি, হিংসা, টানটান উত্তেজনায় ভরপুর সইফের নতুন ওয়েব সিরিজ, প্রকাশ্যে এল “তান্ডব” ছবির ট্রেলার

দেশের মাথা হলেন প্রধানমন্ত্রী, তিনিই রাজা। সেই সিংহাসনে বসার লড়াই নিয়ে রাজনৈতিক পটভূমিতে তৈরি, আসতে চলেছে ‘তাণ্ডব’। সম্প্রতি এউ ছবির ট্রেলার রিলিজ করেছে৷ ট্রেলার দেখেই উত্তেজনা ছড়িয়েছে দর্শকদের মধ্যে। আলি আব্বাস জাফর পরিচালিত বহু প্রতীক্ষিত এই ওয়েব সিরিজটি অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে আগামী ১৫ জানুয়ারি।

 

প্রকাশ্যে এল 'তাণ্ডব'-এর ট্রেলার! রাজনীতি, হিংসা, টানটান উত্তেজনায় ভরপুর সইফের নতুন ওয়েব সিরিজ

 

মুখ্য ভূমিকায় রয়েছেন সইফ আলি খান। পোর খাওয়া রাজনীতিকের ভূমিকায় দেখা যাবে সইফকে৷ এ ছাড়া রয়েছেন , ডিম্পল কাপাডিয়া সইফের প্রতিদ্বন্ধী৷ সুনীল গ্রোভার, মহম্মদ জিশন আয়ুব, কৃত্তিকা কামরা এবং গওহর খান। এই ওয়েব সিরিজের স্ক্রিপ্ট লিখেছেন ‘আর্টিকেল ১৫’-এর লেখক গৌরব সোলাঙ্কি। এটি পলিটিক্যাল ড্রামা। প্রথম সিজনে ৯’টি এপিসোড দেখা যাবে।

CAT পরীক্ষায় ব্যর্থ, অবশেষে চাকরি ছেড়ে চা বিক্রি করে ‘MBA চাওয়ালা’ এখন কোটিপতি

পারিবারিক দ্বন্দ্ব থেকে শুরু করে সাধারণ মানুষের জীবন রাজনীতি জড়িত সর্বত্র৷ ‘তাণ্ডব’-এর ট্রেলারে দেখানো হচ্ছে, ময়াদানে টিকে থাকতে হলে চাণক্যনীতি অনুসরণ করতে হবে৷ সেই নীতি অনুযায়ী, “রাজা যদি নাও হও, সিংহাসনের যোগ্য ব্যক্তি তৈরির নেপথ্যে থাকতেই পারো”। ট্রেলারে একটি জায়গায় সইফের সংলাপ ছিল, “If you can’t be the King, be the King maker”।

অতীতেও রাজাদের যোগ্য পরামর্শ দেওয়ার জন্য একাধিক মন্ত্রী থাকতেন। প্রধান মন্ত্রী হতেন প্রধান উপদেষ্টা৷ রাজা শুধু নামেই, সাম্রাজ্যের আসল সুতোর টান ছিল মন্ত্রীদের হাতেই। বর্তমান পরিস্থিতিতে নতুন এই ওয়েব সিরিজ যে বেশ তাৎপর্যপূর্ণ, তা বলার অপেক্ষা রাখে না।