সঞ্জয় দত্তের বাড়ির ভিতরের ছবি দেখলে আম্বানির বাড়ির কথাও ভুলে যাবেন, দেখুন ছবি

একাধারে বলিউডের (Bollywood) অন্যতম হ্যান্ডসাম এবং চলচ্চিত্র নায়ক হলেন সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। সুনীল দত্ত (Sunil Datt) এবং নার্গিসের (Nargis Sunil Dutt) পুত্র তিনি। সঞ্জয় দত্তের জীবন কোন সিনেমার থেকে কম কিছু নয়। আর ঠিক সেই কারণেই সঞ্জয় দত্তের জীবনী নিয়ে তৈরি হয়েছিল সিনেমা সঞ্জু। সঞ্জয় দত্তের জীবনে প্রচুর চাপানউতর এসেছিল কিন্তু আজ তিনি স্ত্রী সন্তানকে নিয়ে সুখে বসবাস করছেন নিজের বাড়িতে। আজ সঞ্জয় দত্তের সেই বাড়ির কিছু দৃশ্য আপনাদের সকলের সামনে তুলে ধরব।

সঞ্জয় দত্তের বাড়ির অভ্যন্তরটি ভীষণভাবে সুন্দর করে সাজানো। এই বাড়িটি সঞ্জয় দত্ত নিজের মতো করে ডিজাইন করেছেন। সঞ্জয় দত্তের বাড়িতে প্রবেশ করার সাথে সাথে আপনি দেখতে পাবেন সঞ্জয় দত্তের বাবা মায়ের ছবি। নার্গিস দত্ত এবং সুনীল দত্তের ছবি দেখতে পাবেন আপনি প্রবেশ দ্বারে।

সঞ্জয় দত্তের এই বিশাল বিলাসবহুল বাড়িতে রয়েছে বেশ কয়েকটি ঘর তার মধ্যে এমন একটি ঘর রয়েছে যেখানে ১০০ জন সহজেই পার্টি করতে পারবেন। এছাড়া লিভিং রুমে রয়েছে একটি বড় কাঁচের জানলা যার মাধ্যমে আপনি বাইরের দৃশ্য সুন্দর ভাবে দেখতে পাবেন। সঞ্জয় দত্তের বাড়িতে একটি ঠাকুর ঘর রয়েছে যা অসম্ভব সুন্দর করে সাজানো।

এছাড়াও একটি বড় বাগান রয়েছে যেখানে নানান ধরনের গাছ দেখতে পাবেন আপনি। মুম্বাই ছাড়াও দুবাইতে সঞ্জয় দত্তের আরো একটি বিলাসবহুল বাংলো রয়েছে কয়েক কোটি টাকার। দুবাইতে ছুটি কাটাতে গেলেও বেশিরভাগ সময় তিনি পরিবারের সঙ্গে থাকেন মুম্বাইয়ের বিলাসবহুল অ্যাপার্টমেন্টে।