শুধুমাত্র দক্ষিণী সিনেমায় নয় রইল দক্ষিণী 5 সুপারহিট ওয়েব সিরিজের তালিকা

একেই বলে ভাগ্য। এক সময় ছিল যখন বলিউডের রমরমা ছিল ছাড়া ভারতবর্ষজুড়ে, দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি অনেকটাই পিছিয়ে ছিল ভাষা এবং কনসেপ্টের জন্য। শুধুমাত্র দক্ষিণ কিছু রাজ্য ছাড়া আর কোথাও সেই ভাবে এই সিনেমা দেখা হতো না। কিন্তু মহামারী যেন আশীর্বাদস্বরূপ হয়ে এলো দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির কাছে। নিউ নরমাল লাইফে ফিরে আসার পর যখন প্রেক্ষাপট খুলে দেওয়া হলো তখন একের পর এক দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমাগুলি মুক্তি পেতে শুরু করল প্রেক্ষাপটে এবং সেগুলি অসাধারণ পারফরম্যান্স করল।

শুধুমাত্র প্রেক্ষাপট জুড়ে নয়, ও টি টি প্ল্যাটফর্ম কাঁপাচ্ছে এখন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অভিনেতা-অভিনেত্রীরা। কিন্তু জানেন কি, সিনেমার পাশাপাশি এমন কিছু ওয়েব সিরিজ রয়েছে যা সমানভাবে নজর কেড়েছে দর্শকদের। এমন আজ 5 টি ওয়েব সিরিজের কথা আপনাদের জানাবো যা দেখলে আপনার মন ভালো হয়ে যাবে। চলুন জেনে নেওয়া যাক এই তালিকাটি।

Live Telecast - Disney+ Hotstar

live telecast: কাজল আগরওয়াল অভিনীত এই হরর ওয়েব সিরিজটি ব্যাপক সাড়া ফেলেছে দর্শকমহলে। ডিজনি হটস্টারে সম্প্রতি সম্প্রচারিত হয়েছে এই ওয়েব সিরিজটি। এই সিরিজে অভিনয় করেছেন বৈভব রেডি, কায়ল আনন্দি, প্রিয়াঙ্কা, সেলভা, ড্যানিয়েল এন্ড পোপ ও সুব্বু পঞ্চু আরুনাচলমের মতো তারকারা। সিরিজটি হিন্দি ভাষায় উপলব্ধ তামিল ভাষার পাশাপাশি।

November Story Season 1 Review: November Story is engaging despite its predictable arc

November story: দক্ষিণের অন্যতম অভিনেত্রী তামান্না ভাটিয়া অভিনীত নভেম্বর স্টরি দেখতে পাবেন আপনি ডিজনি প্লাস হটস্টারে। তামিল ভাষার পাশাপাশি হিন্দি ভাষায় উপলব্ধ এই সিরিজটি। তামান্নার এই সাসপেন্স থ্রিলারটিতে মোট ৭ টি এপিসোড রয়েছে।

Auto Shankar | Official Trailer | Sarath Appani | A ZEE5 Original | Streaming Now On ZEE5 - YouTube

auto Shankar: কুখ্যাত সিরিয়াল কিলার গৌরীশংকরের জীবনের কাহিনীকে ভিত্তি করে তৈরি করা হয়েছিল এই ওয়েব সিরিজ। গৌরীশংকর তামিলনাডুর বাসিন্দা, তিনি ভয়ঙ্কর অপরাধী হিসেবে পরিচিত। মোট ১০ টি টানটান উত্তেজনাপূর্ণ এপিসোড নিয়ে তৈরি হয়েছে এই ক্রাইম থ্রিলার ওয়েব সিরিজ যেটি আপনি দেখতে পাবেন zee5 নামে ডিজিটাল প্লাটফর্মে।

Triples - Disney+ Hotstar

triples: বন্ধুত্বের অদ্ভুত ভালোবাসার কথা দেখানো হয়েছে এই সিরিজটিতে। তিন বন্ধু একসাথে ক্যাফে খোলার জন্য টাকা ধার করেছিল, এই ভাবে শুরু হয়েছিল গল্পটি। কিন্তু গল্পটি ঠিক কোন দিকে মোড় নেবে তা জানার জন্য আপনাকে দেখতে হবে পুরো সিরিজটি ডিজনি প্লাস হটস্টারে। এই সিরিজটি দেখলে আপনি পুরোনো দিনে ফিরে যাবেন এটা হলফ করে বলতে পারি।