Skip to content

ভূষণ পত্নী দিব্যার হট বোল্ড ফটোশুটের কাছে পাত্তা পাবে না ঐশ্বরিয়া-দীপিকাও ,দেখুন ছবি

টি সিরিজের চেয়ারম্যান ভুষণ কুমারের স্ত্রী দিব্যা খোসলা কুমার প্রায়শই তাঁর সৌন্দর্যের কারণে খবরের শিরোনামে উঠে আসেন। বয়সের তুলনায় অনেকটাই ছোট দেখায় তাঁকে। ৩০ বছর পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত অষ্টাদশী দেখতে লাগে ভুষণ কুমার স্ত্রীকে। এখনো শুধুমাত্র তরুণী নয়, বেশ হট এবং সেক্সি দেখায় দিব্যাকে। দিব্যার স্টাইল এখনো পর্যন্ত ফলো করে বহু মেয়ে।


এই গ্ল্যামারাস লুক দেখে আপনি একেবারেই বিশ্বাস করতে পারবেন না দিব্যা খোসলার একজন ১০ বছর বয়সী পুত্র সন্তান রয়েছে। অভিনয়ের দিক থেকে হোক অথবা সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হওয়ার দিক থেকে সবসময় এগিয়ে থাকেন তিনি। সৌন্দর্যের কাছে আজকের প্রজন্মের অভিনেত্রীরাও যেন বিবর্ণ হয়ে থাকেন।

সম্প্রতি আরও বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা দেখে মানুষ দিব্যার প্রেমে আরো একবার পাগল হয়ে গেছেন। এই ছবিগুলোতে দিব্যাকে ভীষণ সুন্দরী দেখতে লাগছে। ভাইরাল হওয়া ছবিতে যে পোশাকটি দেখতে পাওয়া যাচ্ছে সেটি তিনি লন্ডনভিত্তিক বিলাসবহুল ফ্যাশন হাউজ থেকে কিনে নিয়েছেন।


দিব্যা খোসলা কুমার যে পোশাকটি পড়েছেন সেটি গভীর কাট নেকলাইন, তাই ক্লিভেজ স্পষ্ট দেখা যাচ্ছে এবং তার ফলে আরো বেশি এই ছবি দেখে উষ্ণতা ছড়িয়ে পড়েছে সাধারণ মানুষের মধ্যে। ইতিমধ্যেই কয়েক হাজার মানুষ এই ছবিটি দেখেছেন এবং গুনমুগ্ধ ভক্তরা কমেন্ট করেছেন ছবিতে।