চিনতে পারছেন এই ছোট্ট বাচ্চা মেয়েটিকে, বলিউড ইন্ডাস্ট্রি সাথে কাঁপাচ্ছে আজ হলিউড ইন্ডাস্ট্রিকেও

ছোটবেলার ছবির সঙ্গে বড় বেলার মুখশ্রী যদি মেলাতে যান তাহলে অনেক সময় আপনি ব্যর্থ হবেন কারণ আমাদের মুখ বহুবার পাল্টে যায় জীবন অবস্থায়। এ তো কোন সাধারণ মানুষের কথা। আমাদের মুখ যদি আমরা বড় হয়ে না চিনতে পারি তাহলে তো যারা নামিদামি সেলিব্রিটি থাকেন, তাদের ছোট বেলার ছবি দেখে চিনতে পারা এক প্রকার অসম্ভব হয়ে যায়। এমনই কিছু ছবি মাঝে মাঝেই আমরা সোশ্যাল মিডিয়াতে দেখতে পাই আজ আপনাদের দেখাবো তেমনই একটি ছবি, যা দেখে আপনি আন্দাজ করতে পারবেন না এই ছোট্ট শিশুটি বড় হয়ে কোন অভিনেত্রী হয়েছেন।

সম্প্রতি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শৈশবের একটি ছবি শেয়ার করেছিলেন, যা দেখে একপ্রকার তাজ্জব বনে গেছেন সকলে। ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়া তাঁর মা এবং দিদার সঙ্গে একই বিছানায় বসে রয়েছেন। ছবিতে ওইটুকু শিশু হয়েও কি সুন্দর স্টাইলিশ ভাবে ছবি তুলেছেন তিনি। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে ছোট্ট প্রিয়াঙ্কা নিজের দিদাকে কেক খাওয়াচ্ছেন ভালোবেসে।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

এই ছবিগুলো শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “আমার যখন ছয় বছর বয়স, তখন আমি আমার দিদার জন্মদিন উদযাপন করেছিলাম। আমার ছোটবেলার অনেকটা জুড়ে রয়েছেন আমার দিদা। ছোটবেলা থেকে বাবা এবং মা দুজনেই ব্যস্ত থাকার কারণে আমার লালন-পালন একটি বড় অংশ গ্রহণ করেছিলেন। আমি নিজেকে ভীষণ ভাগ্যবান মনে করি, যে আমি আমার দিদাকে বহুদিন কাছে পেয়েছি। তবে আজ তিনি আমার সঙ্গে নেই। আমি আমার দিদাকে ভীষণভাবে মিস করি”। প্রসঙ্গত, বলিউড থেকে শুরু করে হলিউড, সর্বত্র রাজত্ব বিস্তার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জনাসকে বিয়ে করে আজ তিনি লস অ্যাঞ্জেলেসে বসবাস করেন। সম্প্রতি সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা হয়েছেন তিনি। সংসারের পাশাপাশি চুটিয়ে কর্মক্ষেত্রে কাজ করে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া।