মুকেশ আম্বানির অ্যান্টিলিয়া কে গুনে গুনে দশে ১০ গোল দেবে শচীন টেন্ডুলকারের বাড়ি, দেখুন ছবি

বিশ্বখ্যাত ক্রিকেটার শচীন টেন্ডুলকার তাঁর অসাধারণ ব্যাটিংয়ের জন্য বিখ্যাত। তিনি অনেক রেকর্ড ভেঙ্গে সারা বিশ্বে আলাদা পরিচিতি তৈরি করেছেন। আজ তাঁর ভক্তের সংখ্যা কোটি কোটি। প্রাক্তন ক্রিকেটার শচীন টেন্ডুলকার ভারতের অন্যতম ধনী ক্রিকেটার, যিনি তাঁর ক্রিকেট ক্যারিয়ারে অনেক সম্মান এবং অর্থ ও মর্যাদা অর্জন করেছেন।


শচীন টেন্ডুলকারকে ক্রিকেটের ঈশ্বর বলা হয়, যিনি তাঁর দুর্দান্ত ব্যাটিং দিয়ে দলকে বহুবার জিতিয়েছেন। শচীন টেন্ডুলকার হয়তো আজ ক্রিকেট থেকে অবসর নিয়েছেন, কিন্তু তাঁর জনপ্রিয়তা আজও অটুট রয়েছে। তিনি প্রায়শই কোনো না কোনো বিষয়ের জন্য শিরোনামে থাকেন। আজকাল তিনি তাঁর সুন্দর বাড়ির জন্য শিরোনামে রয়েছেন।


আসলে, তাঁর বাড়ির ছবি বর্তমানে ক্রমশ ভাইরাল হচ্ছে, যা দেখে লোকজন বেশ অবাক হচ্ছেন। দেশের বিখ্যাত শিল্পপতি মুকেশ আম্বানি ও নীতা আম্বানির বাড়ির চেয়েও সুন্দর তাঁর বাড়ি, যা নিয়ে তুমুল আলোচনার বিষয় হয়ে উঠেছেন তিনি। প্রাক্তন ক্রিকেটার শচীন টেন্ডুলকারের বাড়ি মুম্বাইয়ের বান্দ্রা ওয়েস্টের পেরি ক্রস রোডে অবস্থিত। এই সুন্দর বাংলোতে শচীন টেন্ডুলকার তাঁর পুরো পরিবার নিয়ে থাকেন।


তাঁর এই বাংলোটি ২০০৭ সালে ৩৯ কোটি টাকায় কিনেছিলেন। প্রতিদিনই শিরোনামে থাকে তাঁর এই বাড়ি। ছয় হাজার বর্গফুটে তৈরি এই ক্রিকেটারের বাংলো। বর্তমানে তাঁর এই বাংলোটির দাম দাঁড়িয়েছে প্রায় ১০০ কোটি টাকা। তাঁর এই বাড়িতে অনেক তলা রয়েছে, একই সাথে দুটি বেসমেন্টও রয়েছে। তাঁর বাড়ির ভেতর ও বাইরেটা বেশ আকর্ষণীয়।

শচীন টেন্ডুলকারের এই বাড়িতে একটি সুন্দর বাগানও রয়েছে, যা সারা বিশ্বের বিরল গাছগুলি দিয়ে সজ্জিত। তাঁর বাড়ির ভিতরে একটি মন্দিরও রয়েছে, যেখানে তাঁর পুরো পরিবার একসঙ্গে পূজা করেন। তাঁর বাড়ির মন্দিরটিও খুব আকর্ষণীয়। তিনি তাঁর পুরো বাড়িটিকে দারুণ সৌন্দর্যে সাজিয়েছেন, যা দেখে ভক্তদের চোখ থমকে যায়। সবাইকে তাঁর বিলাসবহুল বাংলোর ছবির প্রশংসা করতে দেখা যায়। এই বাংলোটিকে সুন্দর করে সাজাতে তিনি অনেক টাকা খরচ করেছেন।