বারবার রিচার্জে হাত থেকে মিলবে মুক্তি, এইগুলি হল Jio-Airtel-Vi-BSNL-এর সবচেয়ে সস্তা প্ল্যান, মিলবে ৩৬৫ দিনের বৈধতা

আপনি যদি দীর্ঘমেয়াদী প্ল্যান রিচার্জ করতে চান তাহলে আজ আপনাদের জন্য নিয়ে এসেছি কিছু বার্ষিক পরিকল্পনা যার মাধ্যমে আপনি সারা বছর বিশেষ কিছু সুযোগ সুবিধা উপভোগ করতে পারেন। আজকে আপনাদের জিও এয়ারটেল ভোডাফোন আইডিয়া এবং বিএসএনএল এর সবথেকে সস্তা প্ল্যানের সম্পর্কে তথ্য দেব যা আপনাকে সম্পূর্ণ বছরের জন্য অনেক সুযোগ-সুবিধা প্রদান করবে।

এয়ারটেলের ১৭৯৯ টাকার প্ল্যান: এই প্ল্যানের বৈধতা এক বছর। এই প্ল্যানে আপনি সারা বছর আনলিমিটেড কথা বলার সুযোগ সুবিধা পাবেন। পেয়ে যাবেন ৩৬০০টি এসএমএস করার সুযোগ সুবিধা। এছাড়াও ২৪ জিবি ইন্টারনেট পাবেন সারাবছর, যেটি শেষ হয়ে গেলে প্রতি এমবি ৫০ পয়সা করে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন আপনি। এছাড়া ৩০ দিনের জন্য অ্যামাজন প্রাইম ভিডিও সাবস্ক্রিপশন পেয়ে যাবেন আপনি। পেয়ে যাবেন তিন মাসের জন্য বিনামূল্যে অ্যাপেলো ২৪/৭ সার্কেল,শো অ্যাকাডেমির বিনামূল্যে অ্যাক্সেস, ফাস্ট ট্যাগ ১০০ টাকা ক্যাশব্যাক, হ্যালো টিউনস এবং উইংক মিউজিক সাবস্ক্রিপশন।

ভোডাফোন আইডিয়ার ১৭৯৯ টাকার প্ল্যান: সারা বছরের জন্য আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, ৩৬০০ টি এসএমএস করার সুযোগ সুবিধা। ২৪ জিবি ইন্টারনেট যদি শেষ হয়ে গেলে ৬৪ কেবিপিএস গতিতে ইন্টারনেট করতে পারবেন আপনি। এছাড়া পেয়ে যাবেন ভিআই মুভিজ এবং টিভি অ্যাপে এক্সেস।

জিও ১৪৯৯ টাকার প্ল্যান: এক বছরের জন্য আপনি পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলিং, ৩৬০০ডি এসএমএস করার সুযোগ সুবিধা এবং ২৪ gb হাই স্পিড ইন্টারনেট ডাটা, যেটি শেষ হয়ে গেলে পাবেন ৬৪ কেবিপিএস ইন্টারনেট করার সুযোগ সুবিধা। এছাড়াও জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড এর মত অ্যাপ পেয়ে যাবেন এক বছরের জন্য।

বিএসএনএলের ১৪৯৯ টাকার প্ল্যান: এক বছরের জন্য আপনি পেয়ে যাবেন আনলিমিটেড কথা বলার সুযোগ সুবিধা, পেয়ে যাবেন ২৪ জিবি ডেটা এবং প্রত্যেক দিন ১০০ টি করে এসএমএস করার সুযোগ সুবিধা।