বাহুবলীর মতো সিনেমাকে করেছেন সুপার ডুপার হিট, জানুন দক্ষিণী অভিনেত্রী অনুষ্কা শেট্টির সম্পত্তির পরিমাণ

সাউথ ফিল্ম ইন্ডাস্ট্রির তারকাদের আমরা এখন বেশ ভালই চিনতে পারি। কয়েক বছর আগে দক্ষিণী তারকা হিসেবে আমাদের কাছে পরিচিত ছিলেন কমল হাসান, রজনীকান্ত। কিন্তু এখন আমরা বেশ কয়েকজন দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি তারকাদের চিনি। শুধুমাত্র তারকাদের চিনি বলে ভুল হবে, আমাদের কাছে এখন বেশ পরিচিত দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির বেশ কয়েকটি সিনেমা। দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম একজন বিখ্যাত অভিনেত্রী হলেন অনুষ্কা শেট্টি। বলা ভালো “বাহুবলী” সিনেমার হাত ধরে আমাদের কাছে ভীষণ ভাবে পরিচিত হয়েছেন এই অভিনেত্রী। ৩৬ বছর বয়সেও যেভাবে তিনি নিজেকে মেনটেন করে রেখেছেন তা সত্যিই অনবদ্য।

অনুষ্কা শেট্টি দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির একজন নায়িকা তাই স্বাভাবিকভাবে বিলাসবহুল জীবন যাত্রা অতিবাহিত করেন তিনি। অভিনেত্রী কর্নাটকের ব্যাঙ্গালোরের বাসিন্দা। বাহুবলির আগেও বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি কিন্তু এই সিনেমার হাত ধরে জনপ্রিয় হয়েছেন অভিনেত্রী। আজ তিনি কোটি কোটি টাকার মালিক। মিডিয়া রিপোর্ট অনুযায়ী বর্তমানে অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ প্রায় ১৪০ কোটি টাকারও বেশি।

অভিনয় ছাড়াও বিজ্ঞাপন এবং অন্যান্য উৎস থেকে তিনি প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করেন। একটি সিনেমার জন্য তিনি আয় করেন প্রায় ৬ কোটি টাকা।হায়দ্রাবাদে একটি বিলাসবহুল বাংলাতে অতিশয় বিলাসবহুল জীবন যাত্রা অতিবাহিত করেন তিনি। অভিনেত্রীর বাড়ি হায়দ্রাবাদের জুবিলী হিলস এলাকায়। সিনেমা ছাড়াও অভিনেত্রীকে দেখা গেছে জুয়েলারি, ইনটেক্স মোবাইল, কোলগেট এবং অন্যান্য বিজ্ঞাপনে অভিনয় করতে।

অভিনেত্রী বিলাসবহুল জীবনযাত্রার পাশাপাশি প্রচুর দামি গাড়ি কিনতে পছন্দ করেন। অনুষ্কার কাছে রয়েছে বিএমডব্লিউ 6, অডি a6, অডি q5, মারসিটিস, টয়োটার মতো দামি দামি গাড়ি। শুধু তাই নয়, কিছুদিন আগে অভিনেত্রী তার ড্রাইভারকে 12 লক্ষ টাকার একটি গাড়ি উপহার দিয়েছেন যা সত্যি প্রশংসার যোগ্য। অভিনেত্রীর এই অসাধারণ ব্যক্তিত্ব জন্য ফ্যান ফলোইং সংখ্যা প্রায় আকাশছোঁয়া।

ক্যারিয়ারের কথা বলতে গেলে বাহুবলী ছাড়াও বেশ বহু সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী যার মধ্যে তামিল এবং তেলেগু সিনেমা অন্তর্গত। ২০০৫ সালে তেলেগু সিনেমা “সুপার” দিয়ে চলচ্চিত্র জগতে প্রবেশ করেছিলেন অভিনেত্রী। এরপর অরুন্ধতী, বাহুবলি, বেদম, রুদ্রমাদেবি, সিংহম এর মত বহু সিনেমায় অভিনয় করেছেন তিনি।