Skip to content

বাবার ন্যায় ফিটনেস সচেতন! বড় পর্দায় অভিষেকের আগে জানুন কতটা পরিশ্রম করছেন সচিন-কন্যা সারা…

কলেজে পড়াকালীনই শচীন টেন্ডুলকার কন্যা সারা টেন্ডুলকার নিজের আলাদা ফ্যানবেস তৈরি করে ফেলেছেন। সিনেমায় আত্মপ্রকাশ নিয়ে তৈরি হওয়া জল্পনা কল্পনার মধ্যেই মডেলিংয়ের নাম লিখিয়ে ফেলেছেন তিনি। চলতি বছরে বেশ কয়েকটি নামিদামি পোশাক শিল্পীর পোশাকে সেজে উঠতে দেখা গেছে শচীন টেন্ডুলকার কন্যাকে। বাবা ক্রিকেট দুনিয়ার ভগবান, মা চিকিৎসক। কন্যা নিজেকে গ্ল্যামার দুনিয়ায় প্রতিষ্ঠিত করতে চান। যদিও নিজের স্বপ্ন পূরণ করার পাশাপাশি তিনি ডাক্তারি পড়ছেন। তবে পেশাদারী হিসেবে অভিনয়কে বেছে নিতে চান তিনি।

বড়পর্দায় প্রবেশ করার আগে সব রকম প্রস্তুতি নিয়ে নিচ্ছেন তিনি। ডাক্তারি পড়ার পাশাপাশি নিজেকে বড় পর্দা নায়িকা হিসেবে গড়ে তুলতে কম পরিশ্রম করছেন না তিনি। রূপচর্চা থেকে ডায়েট, সবকিছুই করছেন তিনি। বাবার মতই স্বাস্থ্য সচেতন থাকতে পছন্দ করেন সারা।

সারা কতখানি স্বাস্থ্য সচেতন তা তাঁর Instragram দেখলেই বোঝা যাবে। নিয়মিত জিমে যান, সঙ্গী হয় বাবা। জিম পোশাকে দারুন মানায় সারাকে। পাশে যখন প্রশিক্ষক হিসেবে বাবা থাকেন তাহলে তো আলাদা করে আর প্রশিক্ষকের প্রয়োজন হয় না। তবে অভিনয় এবং মডেলিং ছাড়াও শচীন কন্যার বেশ কিছু সুপ্ত গুন আছে যা আমাদের অজানা।

সারা মাঝে মাঝেই ম্যারাথন দৌড়ে অংশ নেন। এতে শুধুমাত্র শরীর নয় মনেরও যত্ন নিতে পারেন তিনি। শরীরচর্চার রুটিং এর তালিকায় যোগাসনে রয়েছে। জিমে যেতে না পারলে বাড়িতেই হালকা ব্যায়াম করে নেন তিনি। প্রায়ই মেয়ের সঙ্গে সমানতালে যোগাসন করতে দেখা যায় শচীনকে। খাওয়া দাওয়ার প্রতিও শচীন কন্যা ভীষণভাবে কঠোর।

বাড়িতে তৈরি খাবার ছাড়া কোন কিছুই খান না তিনি। প্রিয় খাবারের সন্ধানে মাঝে মাঝে মুম্বাইয়ের নামিদামি রেস্তরায় গেলেও বেশিরভাগ পছন্দ করেন বাড়িতে খেতে।পাস্তা অন্যতম প্রিয় খাবার সারার। কঠোর ডায়েট মেনটেন করে চললেও সারার পাতে সবসময় থাকবে হোয়াইট সস উইথ পাস্তা, যেটি একটি ইটালিয়ান খাবার।