শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর কত সম্পত্তির মালিক?

বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক তারকা সন্তান আছেন, যাঁরা তাঁদের বাবা মায়ের পদাঙ্ক অনুসরণ করছেন এবং এই ইন্ডাস্ট্রিতে নিজের আলাদা পরিচিতি তৈরি করেছেন। তাঁদের মধ্যে একজন হলেন জাহ্নবী কাপুর। অভিনেত্রী শ্রীদেবী ও চলচ্চিত্র প্রযোজক বনি কাপুরের কন্যা হলেন জাহ্নবী কাপুর, যিনি তাঁর বাবা মায়ের পদাঙ্ক অনুসরণ করে চলচ্চিত্র জগতে নিজের জন্য একটি বিশেষ স্থান তৈরি করেছেন।

অভিনেত্রী জাহ্নবী কাপুর ২০১৮ সালে ‘ধড়ক’ নামক সিনেমাএর মাধ্যমে এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন এবং এই সিনেমাটিও হিট হয়েছিল। প্রথম সিনেমা থেকেই অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। এরপর থেকে এই অভিনেত্রীকে অনেক সিনেমার প্রস্তাব দেওয়া হয়। ‘ধড়ক’ সিনেমা থেকে তিনি শুধু পরিচিতিই পাননি, নিজের সম্পত্তিও বাড়িয়েছেন। এই সিনেমা থেকে তিনি প্রচুর অর্থ উপার্জন করেছেন।

বর্তমানে জাহ্নবীর বয়স ২৫ বছর। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অভিনেত্রী জাহ্নবী কাপুর একটি সিনেমার জন্য প্রায় ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন। আমরা আপনাকে বলি যে, ‘ধড়ক’ নামক প্রথম সিনেমার জন্য তিনি প্রায় ৪৫ লাখ টাকা পেয়েছিলেন। এরপর মডেলিং থেকেও প্রচুর অর্থ উপার্জন করেন। সূত্র অনুযায়ী, ২০২২ সালে অভিনেত্রী জাহ্নবী কাপুরের পুরো সম্পত্তির পরিমাণ ৬০ কোটির বেশি।

অভিনেত্রী জাহ্নবী কাপুর তাঁর পরিবারের সাথে মুম্বাইয়ের লোখান্ডওয়ালার গ্রীন একরে সী ফেসিং হাউসে থাকেন। জাহ্নবীর কাছে মার্সিডিজ, সেডানের মতো অনেক দামি গাড়ি রয়েছে। তিনি তাঁর জীবন অতি বিলাসবহুল ভাবে কাটান। অভিনেত্রী জাহ্নবী কাপুরকে শীঘ্রই আনন্দ এল রাইয়ের ‘গুড লাক জেরি’ নামক সিনেমাতে দেখা যাবে। এই সিনেমাটি ‘কোলামাভু কোকিলা’ নামক তামিল সিনেমার হিন্দি রিমেক হতে চলেছে, এছাড়া ‘তখত’, ‘দোস্তানা ২’ নামক সিনেমাতেও দেখা যাবে এই অভিনেত্রীকে। জাহ্নবী কাপুর এই ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর একটি আলাদা পরিচয় তৈরি করেছেন।