আয়ের দিক থেকে KGF-২ কেও পিছনে ফেলে দুর্দান্ত রেকর্ড গড়বে আপকামিং এই দক্ষিণী সিনেমাগুলি রয়েছে পুষ্পা ২ সহ…

বর্তমানে যেখানে একাধিক হিন্দি সিনেমা ফ্লপ সিনেমার খাতায় নাম লেখা আছে সেখানে একের পর এক দুর্দান্ত সিনেমা উপহার দিয়ে চলেছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি তারকারা। শুধুমাত্র দক্ষিণ ভারতে নয়, সারা বিশ্ব জুড়ে এই সিনেমাগুলি কোটি কোটি টাকা আয় করে ফেলছে। অসাধারণ গল্প এবং কঠোর পরিশ্রমের দ্বারা সারা বিশ্বের মানুষের মন জয় করতে পেরেছে দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রি। চলতি বছরে কেজিএফ ২ এবং ট্রিপল আর বক্স অফিসে এক হাজার কোটি টাকার বেশি আয় করে ফেলেছে। পাশাপাশি bahubali 2 আগেই আগের দিক থেকে অনেক এগিয়ে আছে। তবে এবার দেখে নেওয়া যাক কেজিএফ চ্যাপ্টার টু এবং বাহুবলী টু সিনেমাকে ছাপিয়ে যাবে কিনা আগামী সিনেমা গুলি।

PUSHPA 2 | Concept Trailer | Allu Arjun | Rashmika Mandanna | Sukumar | Mythri Movies | 2022 - YouTube

পুষ্পা ২: কার্যত পুষ্পা সিনেমার হাত ধরেই কিন্তু নিউ নরমাল লাইফে মানুষ আরো একবার প্রেক্ষাপট মুখী হয়েছিল। এই সিনেমার হাত ধরেই দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রির জয়জয়কার শুরু হয়েছিল। অসাধারণ গান এবং সংলাপ বহুদিন ধরে মানুষের মুখে মুখে ছড়িয়েছে। সিনেমার হাত ধরে আরো একবার পৌঁছেছেন আল্লু অর্জুন। গত বছর মুক্তিপ্রাপ্ত এই সিনেমার সিকুয়েল আসতে চলেছে আগামী বছর। পুষ্পা সিনেমাটি ৩৫০ কোটি টাকা আয় করেছে তাই মনে করা হচ্ছে আগামী বছর যে সিনেমাটি মুক্তি পাবে, সেই সিনেমাটি আরো অনেক বেশি টাকা আয় করবে।

Salaar: If you watch Salar movie OTT offer, you will turn around .. This is a record that no South movie deserves .. | Prabhas prashanth neel salaar movie ott update - filmyzoo - Hindisip

সালার: কেজিএফ চ্যাপটার টু সিনেমার পরিচালক আরো একবার দুর্দান্ত একটি সিনেমা নিয়ে হাজির হতে চলেছেন সকলের সামনে। ২০০ কোটি টাকা বাজেট নিয়ে তৈরি এই সিনেমাতে অভিনয় করবেন বাহুবলী অভিনেতা প্রভাস এবং শ্রুতি হাসান। সিনেমাটি দুই ভাগে মুক্তি পাবে বলে জলপনা করা হচ্ছে। যদিও প্রভাসের আগে সিনেমা রাধেশ্যাম ভীষণভাবে ফ্লপ প্রমাণিত হয়েছে তবুও মনে করা হচ্ছে এই সিনেমাটি আগামী দিনে একটি হিট সিনেমা হিসেবে প্রমাণিত হবে।

New poster of Prabhas starrer-'Adipurush' introduces Saif Ali Khan as 'intelligent demon'- The New Indian Express

আদিপুরুষ: রামায়ণ অবলম্বনে তৈরি এই সিনেমাটি যেখানে প্রধান চরিত্রে অভিনয় করবেন প্রভাস, সাইফ আলী খান এবং কৃতি সানন। সিনেমাটি পরিচালনা করবেন ওম রাউত। এটি একটি প্যান ইন্ডিয়া ফিল্ম যার ফলে মনে করা হচ্ছে সিনেমাটি আগামী দিনে সুপারির একটি সিনেমা হিসেবে প্রমাণিত করতে পারবে নিজেকে।

PS 1 Teaser Hindi: पोन्नियिन सेलवन का टीजर आउट! 500 करोड़ के बजट में बनी है फिल्म | PS 1 Teaser Hindi:Ponniyin Selvan teaser out! The film is made in the budget of 500 crores

পিএস -১: ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত এই সিনেমার বাজেট ৫০০ কোটি টাকা। মনি রত্নম পরিচালিত এই সিনেমাটিও দুই ভাগে আসতে চলেছে। সিনেমাটি শুটিং হয়েছে ১৬ এবং ১৭ দশকের ওরঝার প্রাসাদ এবং মন্দিরে। কিছুদিন আগেই সিনেমাটির ট্রেলার মুক্তি পায় যা দর্শকদের কাছ থেকে ভীষণভাবে সাড়া পেয়েছে। এই সিনেমাটিও আগামী দিনে বেশ ভালো ব্যবসা করবে বলে মনে করা হচ্ছে।

BJP obstructs Ram Charan's RC 15 movie shooting in Hyd

আর সি ১৫: আর আর আর সিনেমার সাফল্যের পর এবার নতুন একটি সিনেমা নিয়ে আসতে চলেছেন রামচরণ। যদিও এর আগে চিরঞ্জীবীর সঙ্গে তিনি আচার্য সিনেমাতে অভিনয় করেছিলেন কিন্তু সেই সিনেমাটি ভীষণভাবে ফ্লপ হয়েছিল। তবে এই সিনেমাটি আগামী দিনে হিট হবে বলে আশা করছেন প্রযোজক তথা পরিচালকরা।