শাহরুখ খানের মেয়ে সুহানার মোট সম্পত্তির পরিমাণ জেনে চোখ উঠবে কপালে

বলিউড ইন্ডাস্ট্রি যে কয়েকজন মহারথীর উপর দাঁড়িয়ে রয়েছে, তাদের মধ্যে সবথেকে বড় মহারথী হলেন অভিনেতা শাহরুখ খান। অভিনেতা শাহরুখ খানের আজও যে ফ্যান ফলোয়িং রয়েছে, তা সহজে পিছনে ফেলে দেবে বহু অভিনেতা অভিনেত্রীকে। সম্প্রতি ব্রহ্মাস্ত্র সিনেমাতে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান যা আরো একবার প্রশংসিত হয়েছে সকলের কাছে। একজন সফল অভিনেতা হওয়ার পাশাপাশি তিনি একজন সফল ব্যবসায়ীও। বর্তমানে ভারতবর্ষের সব থেকে ধনী ব্যক্তিদের তালিকায় রয়েছে শাহরুখ খানের নাম। ব্যক্তিগত জীবনে গৌরী খানকে বিয়ে করেছেন তিনি এবং শাহরুখ খানের রয়েছে তিন সন্তান।

আজ এই নিবন্ধে আমরা শাহরুখ খানের সব থেকে প্রিয় সন্তান অর্থাৎ সুহানা খানের সম্পর্কে জানব। সুহানা খান এখন থেকেই প্রস্তুতি নিয়েছেন বলিউডে প্রবেশ করার জন্য। বিলাসবহুল জীবনযাত্রা এবং ফ্যাশনেবল স্টাইল মেন্টেন করার জন্য সব সময় তিনি খবরে শিরোনামে থাকেন। অন্যতম স্টার কিড হিসাবে বিখ্যাত সুহানা খান।

সুহানা মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে নিজের সুন্দর ছবি এবং ভিডিও শেয়ার করেন যার ফলে তার ফ্যান ফোলয়িং সংখ্যা এখন থেকেই আকাশ ছোঁয়া। যে কোনো ছবি বা যে কোন ভিডিও সোশ্যাল মিডিয়াতে দ্রুত ভাইরাল হয়ে যায়। বর্তমানে তিনি নিউইয়র্কে পড়াশোনা করছেন সিনেমা নিয়ে। তবে সুহানা নিউইয়র্কে কোন হোস্টেলে থাকেন না বরং থাকেন নিজের বাড়িতে। মাঝে মাঝে শাহরুখ খান এবং গৌরী মেয়েকে দেখতে যান নিউইয়র্ক।

একমাত্র মেয়ের যাতে কোন অসুবিধা না হয় তার জন্য শাহরুখ খান নিউইয়র্কে একটি বিলাসবহুল বাংলা কিনেছেন যার দাম ৩৫ কোটি টাকা। এছাড়াও সুহানা, যাতায়াত করার জন্য ব্যবহার করেন একাধিক দামি ব্যান্ডেড গাড়ি। ল্যাম্বরগিনি ছাড়াও রেঞ্জ রোভারের মতো দামী দামী গাড়ি রয়েছে সুহানা খানের কাছে। অল্প বয়সেই তিনি কোটি কোটি টাকার মালিক এবং নিজের বাবার “পাপা কি পরি”।