কঠোর পরিশ্রম করে সফল অভিনেতার পাশাপাশি আজ হয়েছেন ১১০ কোটি টাকার সম্পদের মালিক

অভিনেতা বিবেক ওবেরয় বলিউডের ভীষণ একজন সুপরিচিত অভিনেতা। নিজের ক্যারিয়ারে বহু উত্থান পতন দেখেছেন তিনি। বাবা সুরেশ ওবেরয় ছিলেন প্রবাদপ্রতিম সুপরিচিত অভিনেতা। স্টার কিড হলেও বিবেক সম্পূর্ণ নিজের দমে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করতে চেয়েছিলেন। কঠোর পরিশ্রম এবং স্ট্রাগল করে নিজের স্থান অর্জন করার চেষ্টা করেছিলেন বিবেক।


বিবেক জন্মগ্রহণ করেন ১৯৭৬ সালের ৩ সেপ্টেম্বর হায়দ্রাবাদে। স্ত্রীর নাম প্রিয়াঙ্কা আলভা। তিনি কর্ণাটকের প্রাক্তন নেতা জিভরাজ আলভার কন্যা। বর্তমানে বিবেক স্ত্রীকে নিয়ে মুম্বাইতে থাকেন। অতি সুন্দরী হওয়া সত্বেও লাইমলাইট থেকে দূরে থাকতে পছন্দ করেন বিবেকের স্ত্রী। বর্তমানে এই দম্পতি দুই সন্তানের বাবা-মা। ছেলে বিভান এবং মেয়ে অমিও বিবেক এবং প্রিয়াঙ্কার চোখের মনি।

রাম গোপাল ভার্মা পরিচালিত কোম্পানি সিনেমার হাত ধরে ফিল্ম শুরু করেন অভিনেতা বিবেক ওবেরয়। সিনেমাটি ২০০২ সালে মুক্তি পায়। এই সিনেমায় অসাধারণ অভিনয় করে ফিল্মফেয়ার পুরস্কার পেয়েছিলেন বিবেক। এরপর একে একে “দম”, “সাথিয়া”, “যুবা”র মত অনেক দুর্দান্ত সিনেমা তিনি আমাদের উপহার দিয়েছেন।

একটি বেসরকারি রিপোর্ট অনুযায়ী, বর্তমানে বিবেকের মোট সম্পত্তির পরিমাণ ১৫ মিলিয়ন মার্কিন ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় ১১০ কোটি টাকা। অভিনেতা ছাড়াও তিনি ওবেরয় মেগা এন্টারটেনমেন্ট নামে একটি নিজস্ব প্রোডাকশন হাউজের মালিক। এছাড়াও তিনি রিয়েল এস্টেটে টাকা বিনিয়োগ করেন। সেখানে তার কোম্পানির নাম কর্ম ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড। এই কোম্পানিটি মহারাষ্ট্রের শাহপুরে অবস্থিত।

বর্তমানে একটি ছবিতে অভিনয় করার জন্য তিনি নেন প্রায় পাঁচ কোটি টাকা। চলচ্চিত্র ছাড়াও অভিনেতা একাধিক সামাজিক কাজের সঙ্গে যুক্ত। প্রতিনিয়ত দরিদ্র এবং অসুস্থ শিশুদের নিয়ে কাজ করার চেষ্টা করেন তিনি।