মনে আছে ‘তারে জামিন পার’ সেই ছোট্ট ঈশানকে, বর্তমান ছবি দেখে চমকে যাবে আপনি

আমির খান অভিনীত “তারে জামিন পর”, এমন একটি সিনেমা যা কোনদিন পুরনো হবে না। এই সিনেমাতে একটি শিশুর মনস্তাত্ত্বিক টানাপোড়েন দেখানো হয়েছিল বেশ সুন্দর করে। অনেক সময় আমরা শিশুদের মন বুঝতে পারি না যার ফলে শিশুদের ভবিষ্যৎ নষ্ট হয়ে যেতে পারে, একটু সময় এবং সহযোগিতা দিলেই তারা নিজেদের মনের কথা খুলে বলতে পারে আমাদের সকলের কাছে। প্রত্যেকটা শিশুই কিন্তু ভীষণ স্পেশাল হয়। যে শিশুটিকে নিয়ে এতগুলো কথা বললাম সেই শিশুর চরিত্রে অভিনয় করেছিলেন দর্শীল সাফারি। এমন একটি চরিত্রে তিনি অভিনয় করেছিলেন যা হয়তো এর আগে অন্য কেউ অভিনয় করতে পারেনি।

 

View this post on Instagram

 

A post shared by Darsheel Safary (@dsafary)

 

২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত এই সিনেমাটি কয়েক কোটি টাকা আয় করেছিল বক্স অফিসে। আজ ১৫ বছর অতিক্রান্ত হয়ে গেছে। সময়ের সাথে সাথে সেই শিশু শিল্পী এখন বেশ পরিণত এবং সুন্দর দেখতে হয়েছেন। ১৫ বছর অতিক্রান্ত হলেও এই শিশু শিল্পীকে আমরা সকলে মনে রেখেছি। সোশ্যাল মিডিয়াতে দর্শীল সাফারি ভীষণভাবে সক্রিয় থাকেন এবং সকলের সঙ্গে যোগাযোগ রাখার চেষ্টা করেন প্রতিদিন।

 

View this post on Instagram

 

A post shared by Darsheel Safary (@dsafary)

দর্শিল সাফারির বর্তমান ছবিগুলি দেখে আপনি বুঝতেই পারবেন না এই সেই ছেলে যে ছোট্ট শিশু শিল্পী হিসাবে অভিনয় করেছিলেন তারে জামিন পার সিনেমাতে। অভিনেতা ইতিমধ্যেই মহিলা ভক্তদের কাছে ভীষণ একজন আকর্ষণীয় স্টার হয়ে উঠেছেন। কখনো সাদা শার্ট পড়ে ছবি পোস্ট করেন তিনি কখনো আবার পাজামা পাঞ্জাবী পড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Darsheel Safary (@dsafary)

ছবিগুলি ভাইরাল হতেই ভক্তরা নিজেদের মন্তব্য করা থেকে আটকাতে পারছেন না। একজন নেটিজেন যেমন মন্তব্য করেছেন, এত বড় হয়ে গেছেন? অন্য একজন আবার মন্তব্য করে লিখেছেন, আমি দুর্দান্ত অভিনয় করেছিলেন আপনাকে আমরা সকলে মনে রেখেছি।

প্রসঙ্গত, সময়ের সাথে সাথে দর্শিল সাফারি যতই বড় হোক না কেন, এখনো তার মায়াবী চোখ আর মুখের হাসি দেখে বোঝাই যায় এই সেই ছোট্ট শিশু শিল্পী যে আমাদের একটি অসাধারণ সিনেমা উপহার দিয়েছিলেন।