আনন্দী নাটকের সেই ছোট্ট আনন্দী এখন দেখতে ঐশ্বরিয়া রাইয়ের মতো, ছবি দেখুন

আজ টেলিভিশন ইন্ডাস্ট্রির সুপরিচিত অভিনেত্রী আভিকা গৌরের জন্মদিন এবং আজ তিনি ২৫ বছর পূর্ণ করেছেন। আপনি অবশ্যই আভিকা গৌরকে আনন্দী নামে আরও বেশি চেনেন। তিনি কালার চ্যানেলের ‘বালিকা বধূ’ নামক সিরিয়াল দিয়ে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন, যেখানে তিনি শিশুশিল্পী হিসেবে কাজ করেছেন। এই সিরিয়ালে ‘আনন্দী’ চরিত্রে অভিনয় করেছেন তিনি। গত ১৪ বছরে আনন্দী এতটাই বদলে গেছে যে, আপনি বিশ্বাস করতে পারবেন না।

আজ তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হয়ে যাচ্ছে। আসুন জেনে নেওয়া যাক সময়ের সাথে কতটা বদলেছে সকলের পরিচিত সেই ছোট্ট মিষ্টি মেয়ে আনন্দী। ‘বালিকা বধূ’ সিরিয়াল ছাড়াও আভিকা গৌর অনেক সিরিয়ালে কাজ করেছেন এবং তিনি আজ অনেক বদলে গেছেন। তাঁর বদলে যাওয়া চেহারা দেখে সবার অবাক হবেন। আপনি টিভিতে যে সরল আনন্দীকে দেখেছিলেন, সেই আনন্দী বর্তমানে নিজের অত্যন্ত সাহসী এবং সৌদর্যপূর্ণ ছবি শেয়ার করছেন।

আভিকা গৌর সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয়, যেখানে তিনি নিজের একাধিক ছবি শেয়ার করেন। তাঁর আশ্চর্যজনক রূপান্তর দেখে মানুষ বেশ অবাক হন। সোশ্যাল মিডিয়ায় তাঁর ফটোশুট দেখা যায়, কিন্তু জানেন কি যে, আভিকা একসময় নিজেকে দেখে আয়নার সামনে কাঁদতেন। আভিকা একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, একবার তিনি নিজেকে আয়নায় দেখে কেঁদেছিলেন, কারণ তাঁর ওজন অনেক বেড়ে গিয়েছিল।

তাঁর ওজন কোনো রোগের কারণে নয়, বরং তাঁর ভুলের কারণে বেড়েছে। এরপর তিনি তাঁর ওজন ১৩ কেজি কমিয়েছিলেন এবং তাঁর এই রূপান্তর দিয়ে সবাইকে অবাক করে দিয়েছিলেন। আভিকা তাঁর ১৩ কেজি ওজন কমাতে খুব খুশি এবং তিনি ‘সসুরাল সিমার’ সিরিয়ালে কাজ করেছিলেন। এতে তিনি সিমারের বোন রোলির চরিত্রে অভিনয় করেছেন। ‘রোলী’ চরিত্রে তাঁকে মানুষ বেশ পছন্দ করেছেন। এবার ‘রোলী’ চরিত্রে নতুন পরিচয় পেয়েছেন তিনি। আজ লোকেরা আভিকার জন্মদিনে তাঁকে অভিনন্দন জানাতে শুরু করেছে।