শাহরুখ খানের স্ত্রী গৌরী খানের ভাইঝির সৌন্দর্যের কাছে পাত্তা পাবেনা একাধিক বলি অভিনেত্রী, দেখুন ছবি

বলিউড অভিনেতা শাহরুখ খান বলিউড ইন্ডাস্ট্রির হাত ধরে অনেক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন আমাদের সকলকে। বিগত বেশ কয়েক বছর সিনেমা জগৎ থেকে বিরতি নেওয়ার পর এবার আরো একবার নতুন সাজে আসতে চলেছেন শাহরুখ খান। আগামী বছরের মধ্যে মোট সাতটি সিনেমায় অভিনয় করবেন তিনি, যদিও কিছু কিছু সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান। বর্তমানে আসন্ন সিনেমা পাঠান এর শুটিং নিয়ে ভীষণভাবে ব্যস্ত শাহরুখ খান। সিনেমাটি আগামী বছরের শুরুর দিকে মুক্তি পাবে।

তবে সিনেমার পাশাপাশি কিং খানের পরিবার আজকাল খবরে শিরোনামে রয়েছেন একেবারে অন্য একটি কারণে।আপনারা নিশ্চয়ই জানেন, শাহরুখ খানের স্ত্রী গৌরি খান নিজের ফ্যাশন এবং স্টাইলের জন্য বেশ বিখ্যাত সব সময়। একই সঙ্গে শাহরুখ খান কন্যা সুহানা খান স্টাইলিশ এবং ফ্যাশনেবল স্টার কিডসের মধ্যে অন্যতম হিসেবে পরিচিত। তবে আরও একজন আছেন যিনি ভীষণভাবে স্টাইলিশ এবং গ্ল্যামারাস কিন্তু সেই ভাবে লাইম লাইটে আসতে চান না। আজ কথা বলব গৌরী খানের স্টাইলিশ ভাইঝি আলিয়া চিবা সম্পর্কে।

আজ কথা বলব সুহানা খানের কাজিন আলিয়ার সম্পর্কে। সুহানা প্রায়শই আলিয়ার সঙ্গে বিভিন্ন পার্টি অ্যাটেন্ড করেন। সম্প্রতি একটি পার্টির ছবি শেয়ার করেছেন সুহানা খান যেটি ক্রমশ ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। ইন্টারনেটে শেয়ার করা এই ছবিতে দেখা যাচ্ছে দুই বোন দাঁড়িয়ে রয়েছেন একসঙ্গে এবং দু’জনকেই ভীষণভাবে স্টাইলিশ দেখতে লাগছে।দুই বোনের সঙ্গে আরিয়ান খানকেও দেখা যাচ্ছে ছবিতে।

আরেকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যেটা আইপিএলের মাঠে তোলা হয়েছে সেখানে দেখা যাচ্ছে, সোহানা এবং আরিয়ানের সঙ্গে বসে রয়েছেন আলিয়া। সোহানা এবং আলিয়া দুজনেই শাড়ি পরে রয়েছেন এবং দু’জনকেই আকর্ষণীয় দেখতে লাগছে। আলিয়া পড়ে রয়েছেন নিয়ন সবুজ রঙের একটি শাড়ি এবং সুহানা পড়ে রয়েছেন অলিভ রঙের প্রিন্টের শাড়ি। এই ছবিগুলি দেখে ভাই বোনদের মধ্যে যে কতখানি বন্ডিং রয়েছে তা বেশ বোঝাই যাচ্ছে।

প্রসঙ্গত, ২১ বছর বয়সী আলিয়া বর্তমানে অভিনব ডিজাইনিং করছেন, যেটির ডিগ্রী তিনি লন্ডন থেকে নিয়ে এসেছেন। আলিয়ার বাবা-মা দিল্লীতে থাকেন। আলিয়ার বাবার নাম বিক্রান্ত চিবা এবং মায়ের নাম নমিতা চিবা।