জানুন কত কোটি টাকা সম্পত্তির মালকিন বিশ্বসুন্দরী তথা অভিষেক পত্নী ঐশ্বর্য রাই বচ্চন

বলিউড ইন্ডাস্ট্রির বিখ্যাত অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন এখন কোন পরিচয়ের অপেক্ষা করেন না। তিনি শুধুমাত্র বিশ্বসুন্দরী নন, তিনি বচ্চন পরিবারের একমাত্র পুত্রবধূ। সম্প্রতি কান ফেস্টিভ্যালে তিনি পরিবারের সঙ্গে উপস্থিত হয়েছেন। যদিও কান ফেস্টিভ্যালে সন্তানকে নিয়ে উপস্থিত হওয়ার জন্য ভীষণভাবে উপহাস করা হয়েছে তাকে, পাশাপাশি অনেকেই তাকে প্লাস্টিক বিউটি বলছেন।

তবে আজ বিশ্বসুন্দরী সম্পত্তির কথা নিয়ে আমরা আলোচনা করব। ঐশ্বর্য রাই বচ্চন যে কয়েক কোটি টাকার মালিক টা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন এর সম্পূর্ণ সম্পত্তির পরিমাণ প্রায় ২২৭ কোটি টাকার বেশি। মাসে তিনি এক কোটি টাকা পর্যন্ত আয় করেন। বর্তমানে এটি সিনেমাতে অভিনয় করার জন্য প্রায় ৬ কোটি টাকা পর্যন্ত পারিশ্রমিক নেন এই অভিনেত্রী।

শুধুমাত্র সিনেমার হাত ধরে নয়, বিজ্ঞাপনের হাত ধরে তিনি বিপুল পরিমাণ অর্থ আয় করেছেন। অনেক ব্র্যান্ড এন্ড্রোসমেন্ট এর মাধ্যমে তিনি কোটি কোটি টাকা আয় করেন প্রতিবছর। বর্তমানে ঐশ্বর্য রাই বচ্চন মুম্বাইতে দুটি বিলাসবহুল বাংলো এবং দুবাইতে একটি বিরাট আবাসনের মালিক। বাড়িছাড়া ঐশ্বর্য রাই বচ্চনের রয়েছে একাধিক দামি গাড়ি।

শুধুমাত্র ঐশ্বর্য রাই বচ্চন নয়, স্বামী অভিষেক বচ্চনের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ২২৮ কোটি টাকা। চলচ্চিত্র ছাড়া অভিষেক বচ্চন বিভিন্ন বিজ্ঞাপন থেকে প্রচুর আয় করেন। এছাড়াও অভিষেক বচ্চন জয়পুর পিঙ্ক প্যান্থার নামে একটি কাবাডি দলের মালিক। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে বিয়ে করেছেন এই অভিনেতা এবং সম্প্রতি একটি সুন্দর কন্যার অভিভাবক এই অভিনেতা অভিনেত্রী।