সৌন্দর্যের দিক থেকে বিরাট পত্নী অনুষ্কা শর্মা-কেও হার মানাবে সুরেশ পত্নী প্রিয়াঙ্কা , দেখুন একগুচ্ছ ছবি

২০২০ সালের ১৫ ই আগস্ট ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করে দিয়েছিলেন। যদি সমস্ত ধরনের ক্রিকেট থেকে অবসর নিলেও তিনি আইপিএল থেকে অবসর নেননি। তবে এখন আইপিএলে সেই ভাবে ক্রেতা খুঁজে না পাওয়ার কারণে এই প্রাক্তন ভারত ক্রিকেট আইপিএল ম্যাচে ধারাভাষ্য করেন। গত বছর থেকেই তিনি ধারাভাষ্য করছেন আইপিএলে।

সুরেশ রায়নাকে ভারতের সর্বকালের সেরা ফিল্ডারদের মধ্যে অন্যতম হিসেবে বিবেচনা করা হয়। দারুন ক্রিকেট ক্যারিয়ার ছাড়াও সুরেশ রায়নার ব্যক্তিগত জীবন বারংবার সংবাদের শিরোনামে উঠে এসেছে। সুরেশ রায়না তাঁর বান্ধবী প্রিয়াঙ্কা চৌধুরীকে বিয়ে করেছিলেন ২০১৫ সালের ৩ এপ্রিল। আজ এই প্রতিবেদনের দ্বারা আমরা জানাব সুরেশ রায়না এবং প্রিয়াঙ্কার প্রেমের গল্প সম্পর্কে।

সুরেশ রায়নার স্ত্রী প্রিয়াঙ্কা চৌধুরী উত্তর প্রদেশের বাসিন্দা। তিনি উত্তর প্রদেশের গাজিয়াবাদের একটি কলেজ থেকে বি টেক করেন। সুরেশ রায়নার সঙ্গে সাতপাকে আবদ্ধ হওয়ার আগে প্রিয়াঙ্কা নেদারল্যান্ডের একটি ব্যাঙ্কিং আইটি সেক্টরে চাকরি করতেন। বর্তমানে প্রিয়াঙ্কা জনপ্রিয় স্বাস্থ্যসেবা ব্র্যান্ড মেট কেয়ারের সহ-প্রতিষ্ঠাতা।

সুরেশ রায়না এবং প্রিয়াঙ্কা একে অপরকে শৈশব থেকেই চিনতেন কিন্তু প্রিয়াঙ্কার পরিবার পাঞ্জাবে চলে যাওয়ার পর সেই যোগাযোগ কিছুটা হলেও বন্ধ হয়ে যায়। সুরেশ রায়না একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, আমি প্রিয়াংকাকে অনেক বছর ধরে চিনি কিন্তু যোগাযোগ করার সময় হয়নি। ২০০৮ সালে বিমানবন্দরের ৫ মিনিটের জন্য দেখা হয় আমাদের। প্রিয়াঙ্কা হল্যান্ডে যাচ্ছিলেন এবং আমি ব্যাঙ্গালোরে আইপিএল ম্যাচ খেলতে যাচ্ছিলাম।

সুরেশ রায়না এবং প্রিয়াঙ্কা রায়নার বিয়ের আয়োজন কিন্তু করেছিলেন দুই পরিবারের সদস্যরা। রায়না সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি যখন চার মাসের জন্য অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন তখন তাঁর বাবা-মা বিয়ের সমস্ত প্রস্তুতি নিয়ে নিয়েছিলেন। পরিবারের সম্মতিতে একে অপরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে যান সুরেশ এবং প্রিয়াঙ্কা।

সুরেশ রায়নার বিবাহ অনুষ্ঠানে স্বাভাবিকভাবেই উপস্থিত ছিলেন ক্রিকেট দুনিয়ার বহু তারকা। শুধুমাত্র ক্রিকেট দুনিয়ার নয়, রাজনীতি এবং গ্ল্যামারাস দুনিয়ার বহু তারকা উপস্থিত ছিলেন এই বিয়েতে।