গাজিয়াবাদে রয়েছে সুরেশ রায়নার ১৮ কোটি টাকার বাংলো, টেক্কা দেবে ধোনির বাংলোকেও, রইল অন্দরমহল এর ছবি

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ফিল্ডার হিসেবে গণ্য করা হয় সুরেশ রায়নাকে। শুধুমাত্র অনবদ্য ফিল্ডার নয়, একজন বাঁহাতি ব্যাটসম্যান হিসেবে তাঁর পারফরম্যান্স অনবদ্য। ২০২০ সালের আগস্ট মাসে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন। সুরেশ রায়নার এই সিদ্ধান্ত তাঁর ভক্ত মহলকে অবাক করে দেয়।সম্প্রতি সুরেশ রায়না তাঁর ইনস্টাগ্রামে তাঁর গাজিয়াবাদের বাড়ির বেশ কিছু দৃশ্য সকলের জন্য তুলে ধরেছেন। লকডাউনের সময় বেশিরভাগ সময়ে এই বাড়িতে কাটিয়েছিলেন ক্রিকেটার।

অবসর সময়ে যাপন করার জন্য নিজের শহর গাজিয়াবাদ শহরকে বেছে নিয়েছিলেন তিনি। এই শহরে তিনি তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা এবং সন্তান গ্রসিয়া এবং রিওর সঙ্গে থাকেন।গাজিয়াবাদের রাজনগরে অবস্থিত এই বাড়ি। সুরেশ রায়নার বাড়ির মূল্য প্রায় ১৮ কোটি টাকা। এই বিলাসবহুল বাড়িতে সব রকম স্বাচ্ছন্দ উপভোগ করেন সুরেশ রায়না এবং তাঁর গোটা পরিবার। বাড়িটি তাঁর মালিকের সরল এবং সংক্ষিপ্ত পদ্ধতির একটি প্রকাশ।

সুরেশ রায়নার ঘরগুলির বেশিরভাগই রং প্যাস্টেল কালারের করা। বসার ঘরে সাদা, বেইজ এবং কাঠের স্ট্রাকচারের মিশ্রন করা রয়েছে। শুধুমাত্র বাড়ির নয়, পরিবারের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সুরেশ রায়না। ছবিগুলি থেকে দেখা যায় লিভিং রুমের পুরো দেওয়ালে রয়েছে কাছের মানুষের ছবি টাঙানো। একটি বড় পিয়ানো রয়েছে লিভিং রুমের এক কোণে।

বাড়িটিকে প্রকৃতির কাছাকাছি রাখার জন্য বাড়ির ভেতরেও কিছু সবুজের সমারোহ রাখা হয়েছে। বাড়ির বড় বারান্দাটি থেকে বাইরের বাগান স্পষ্ট দেখা যায় যেখানে সবুজের সমারোহ তৈরি করেছেন সুরেশ রায়না। অন্যদিকে বাড়ির একদিকে রয়েছে একটি পার্সোনাল জিম, যেখানে প্রত্যেকদিন ওয়ার্কআউট ও শারীরিক অনুশীলন করেন সুরেশ রায়না।