আজ 22 বছর পর অনেকখানি বদলে গিয়েছে মেলা ছবির স্টার কাস্টদের লুক, ডাকাত গুজ্জর সিং সহ রূপা’-এর ‘ভাই এর নতুন ছবি দেখে চেনা দায়

যে সিনেমাটি বক্সঅফিসে ফ্লপ হবার পর অক্ষয় কুমারকে বিয়ে করেছিলেন টুইংকেল খান্না, যে সিনেমাটা নিয়ে প্রচুর আশা-আকাঙ্ক্ষা থাকলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল সিনেমাটি, সেই সিনেমার এবার ২২ বছর পূর্ণ হতে চলেছে। ঠিক ধরেছেন আমরা কথা বলছি সেই মেলা সিনেমাটির কথা। এই সিনেমায় একাধিক বড় বড় স্টার্কাস্ট ছিলেন যেমন আমির খান, অর্চনা পুরন সিং, টুইংকেল খান্না, সহ একাধিক নামিদামি তারকারা। তবে আজ এই সিনেমা কেন ফ্লপ হয়েছিল সেই আলোচনা করব না বরং আলোচনা করব এই সিনেমাটির অভিনেতা-অভিনেত্রীরা এখন কোথায় রয়েছেন এবং কিভাবে আছেন।

আমির খান: বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এখন ভীষণভাবে ব্যস্ত লাল সিং চাড্ডা সিনেমা নিয়ে। এই সিনেমাতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর খান। সিনেমাটি মুক্তির সাথে সাথে বিভিন্ন বিতর্কে জড়িয়ে গেছে।

টুইংকেল খান্না: বিবাহের পর অভিনয় ক্যারিয়ারকে পাকাপাকিভাবে বিদায় জানিয়ে বর্তমানে এখন শুধুমাত্র একজন লেখিকা হয়ে রয়েছেন টুইংকেল খান্না। বর্তমানে তিনি দুই সন্তানের মা এবং সুখী ঘরনী।

ফজাল: মেলা সিনেমা আমির খানের বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন যে অভিনেতা তিনি হলেন ফাইজাল। শংকরের ভূমিকায় অসাধারণ অভিনয় করেছিলেন তিনি। দুর্ভাগ্যবশত এখন তিনি ইন্ডাস্ট্রি থেকে একেবারেই উধাও হয়ে গেছেন।

টিনু বার্মা: গাব্বার সিং এর পর সম্ভবত গুজ্জার সিং বলিউড ইন্ডাস্ট্রি অন্যতম একটি খলনায়কের নাম। এই ভয়ঙ্কর চরিত্রে অভিনয় করেছিলেন টিনু ভার্মা। এ সিনেমাতে অভিনেতার কাজ সকলের পছন্দ হয়েছিল কিন্তু দুর্ভাগ্যবশত এই অভিনেতা ও বর্তমানে ইন্ডাস্ট্রি থেকে পুরোপুরি উধাও হয়ে গেছেন।


আইয়ুব: মেলা সিনেমা টুইংকেল খান্নার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেতা আইয়ুব। এই চলচ্চিত্রে অভিনয় করার পর তিনি অনেক টিভি সিরিয়াল এবং চলচ্চিত্রে কাজ করেছেন এবং বর্তমানে তিনি বিনোদন শিল্পে ভীষণভাবে সক্রিয়।