শচীন টেন্ডুলকারের মেয়ে সারা খুবই সুন্দরী, ছবি দেখে আপনিও বলবেন WOW

যে নাম ছাড়া ক্রিকেটবিশ্ব সবসময় অসম্পূর্ণ সেই নাম হল শচীন তেন্দুলকার। শচীন টেন্ডুলকারকে ক্রিকেট দুনিয়ার ভগবান বলে মনে করা হয়। তিনি শুধুমাত্র একটি নাম নয়, ভক্তদের কাছে একটি আলাদা আবেগের জায়গা। শুধুমাত্র ভারতবর্ষে নয়, সারা বিশ্ব জুড়ে রয়েছে তাঁর কোটি কোটি ভক্ত। ভারতীয় ক্রিকেট দল ছাড়াও অন্যান্য ক্রিকেট দুনিয়ার ক্রিকেট তারকা ভীষণভাবে সমীহ করেন এই ক্রিকেট তারকাকে।

তবে শচীন টেন্দুলকার বরাবর টাইমলাইন থেকে দূরে রাখতে পছন্দ করেন নিজেকে। অন্যদিকে শচীন টেন্ডুলকারের মেয়ে সারা তেন্ডুলকর কিন্তু বরাবর থাকেন সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ। সারা প্রায়শই নতুন নতুন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। বর্তমানে সারা তেন্দুলকার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের ভালবাসার কথা খোলাখুলি জানিয়েছেন সকলকে।

সম্প্রতি সারা তেন্দুলকার শুভমান গিলকে ডেট করছেন বলে জানা যাচ্ছে। বহুদিন ধরেই তাঁরা একে অপরের সঙ্গে বন্ধুত্বের সম্পর্কে জড়িয়ে রয়েছেন। তবে অদূর ভবিষ্যতে তারা লিভ ইন রিলেশন শুরু করবেন কিনা তা বলা যাচ্ছে না। তবে সারা যেমন সুন্দরী তেমনই বুদ্ধিমতী তাই তিনি যা সিদ্ধান্ত নেবে সেটাই হবে শেষ সিদ্ধান্ত।

প্রসঙ্গত, সারার ইনস্টাগ্রামে লক্ষ লক্ষ ফলোয়ার রয়েছে, অন্যদিকে ভক্তদের সন্তুষ্ট করার জন্য মাঝেমধ্যেই সারা ছবি পোস্ট করে থাকেন। সে সমস্ত ছবি মাঝে মধ্যেই হয়ে যায় ভাইরাল। বর্তমানে তিনি পড়াশোনা শেষ করে অভিনয় জগতে প্রবেশ করার জন্য প্রস্তুতি নিতে শুরু করেছেন। আমরা যে ভীষণ তাড়াতাড়ি এই সুন্দরীকে দেখতে চলেছি বলিউড দুনিয়াতে সেই বিষয়ে কোনো সন্দেহ নেই।