নীতা আম্বানির কাছে রয়েছে নিজস্ব কোটি টাকার প্রাইভেট প্লেন, প্লেনের মধ্যে রয়েছে একাধিক বড় চমক

মুকেশ আম্বানির স্ত্রীকে চেনেন না এমন মানুষ হয়তো নেই আমাদের এই দেশে। ভারতের অন্যতম ধনী ব্যক্তি মুকেশ আম্বানির স্ত্রী হলেন নীতা আম্বানি। শুধুমাত্র মুকেশ আম্বানির স্ত্রী হিসাবে নয়, নীতা আম্বানি নিজেও ছিলেন একজন মডেল, যার কারণে গোটা দেশ তাকে চিনতেন। নীতা আম্বানি বর্তমানে রিলায়েন্স কোম্পানির এমডি। কোম্পানির যে কোনো মিটিং এ উপস্থিত থাকেন তিনিl মুকেশ আম্বানির স্ত্রী যখনই ভারতবর্ষের বাইরে যান তখন তিনি বিলাসবহুল বিমানে যাতায়াত করেন।

হ্যাঁ, নীতা আম্বানির নিজস্ব একটি ব্যক্তিগত এবং বিলাসবহুল বিমান আছে যার মূল্য প্রায় কয়েক কোটি টাকা। নীতা আম্বানির ব্যক্তিগত চ্যাটার্ড প্লেনের যা দাম, তেমন বিলাসবহুল প্লেন ভারতবর্ষের অন্য কারোর কাছে নেই। এক কথায় এই প্লেন আকাশে উড়তে থাকা কোন প্রাসাদে থেকে কম নয়। সম্প্রতি একটি প্রতিবেদন থেকে জানা গেছে, নীতা আম্বানির বিলাসবহুল প্লেনের দাম প্রায় ৬০০ কোটি টাকা।

এই প্লেনের ভিতর আপনি পেয়ে যাবেন সব রকম সুযোগ-সুবিধা। যেকোনো বড় প্রাসাদে যা থাকে তা রয়েছে এই প্লেনে। এই প্লেনের মধ্যে রয়েছে একটি বড় বেডরুম, একটিবার যেখানে ১০ থেকে ১৫ জন স্বাচ্ছন্দে পার্টি করতে পারবেন। রয়েছে বাথরুম থেকে লাইব্রেরী সবকিছুই, অর্থাৎ এই প্লেনের মধ্যে এমন সব কিছুই রয়েছে যা একটি বিলাসবহুল বাড়িতে থাকা উচিত।

প্রসঙ্গত, শুধুমাত্র প্রাইভেট প্লেন নয়, জল থেকে শুরু করে পোশাক, নীতা আম্বানির সবেতেই রয়েছে অভিনবত্ব। নিজের শরীর ফিট রাখার জন্য প্রতি মাসে কয়েক কোটি টাকা খরচ করে ফেলেন নীতা আম্বানি।