আশ্রম থ্রি-র ট্রেলারে ইশা গুপ্তের এই ৫ টি বোল্ড দৃশ্য অধৈর্য করে তুলেছে দর্শকদের, ঘাম ঝরছে পুরুষ ভক্তদের

সম্প্রতি মুক্তি পেতে চলেছে ববি দেওল অভিনীত ওয়েব সিরিজ আশ্রম ৩। এই ওয়েব সিরিজের হাত ধরে আরো একবার বহু অভিনেতা-অভিনেত্রী ফিরে এসেছেন অভিনয়জগতে তাঁদের মধ্যে অন্যতম হলেন ববি দেওল। এই ওয়েব সিরিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেছিলেন ভক্তরা। তবে আপাতত ভক্তদের শান্ত করার জন্য চলে এসেছে এই ওয়েব সিরিজের ৫৬ সেকেন্ডের একটি ট্রেলার, যেখানে ইশা গুপ্তাকে সাহসী দৃশ্যতে দেখা যাচ্ছে।

এই ওয়েব সিরিজ শুধুমাত্র ত্রিধা চৌধুরী নয়, একইভাবে অসাধারণ অভিনয় করেছেন ইশা গুপ্তা। আজ এই প্রতিবেদনের দ্বারা আশ্রমের মুক্তিপ্রাপ্ত ট্রেইলারি ইশা গুপ্তার এমন কিছু দৃশ্যের কথা তুলে ধরব সকলের সামনে, যা আপনার উত্তেজনাকে আরো কিছুটা বাড়িয়ে দেবে।

সবার আগে বলে রাখি এই ওয়েব সিরিজ মুক্তি পেতে চলেছে আগামী ৩ জুন। কিন্তু ওয়েব সিরিজ মুক্তি পাওয়ার আগেই এই ওয়েব সিরিজের ট্রেলার মানুষের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে প্রবলভাবে। ট্রেলারে ইশা গুপ্তা এবং ববি দেওলের এমন কিছু দৃশ্য দেখানো হয়েছে, যা সত্যি প্রশংসার যোগ্য। ট্রেলারে অভিনেত্রীর এমন কিছু সংলাপ শুনতে পাওয়া গেছে যা ট্রেলারটিকে আরো বেশি করে অসাধারণ করে তুলেছে।

সাহসী সংলাপ গুলির মধ্যে অন্যতম হলো, “বাবাজি কি সদা জয় হো, তোমার ভেতরের ভগবানকে সারা বিশ্বের সামনে আমি বের করে দেব”। একদিকে যেমন সংলাপ অন্যদিকে অভিনেত্রী সৌন্দর্য, দুই মিলে এই ওয়েবসিরিজটিকে আরও বেশি অনন্য করে তুলেছে।


শুধুমাত্র ইশা গুপ্তা নয়, ত্রিধা চৌধুরীও এই ওয়েব সিরিজে অসাধারণ অভিনয় করেছেন। দুই অভিনেত্রীর মারকাটারি সৌন্দর্য এবং ববি দেওলের অভিনয় সব মিলিয়ে এই ওয়েব সিরিজ আমাদের বড় চমক দিতে চলেছে আগামী দিনে।