Skip to content

পঞ্চায়েতের উপপ্রধান প্রহ্লাদচা বাস্তব জীবনেও এমন দেখতে, এর আগে এই ছবিতেও করেছেন কাজ

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ওয়েব সিরিজ পঞ্চায়েত 2 প্রথম পর্বে থেকে আরও বেশি সাড়া পেয়েছে বলে জানা গেছে। তবে দ্বিতীয় পর্ব দেখার আগে আপনাকে দেখতে হবে অবশ্যই প্রথম পর্ব। প্রথম পর্বের প্রায় সমস্ত চরিত্র রয়েছে দ্বিতীয় পর্বে। প্রত্যেক চরিত্র অসাধারণ অভিনয় করে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন কিন্তু এই ওয়েব সিরিজে এমন একটি চরিত্র রয়েছে তিনি সকলকে হাসানোর পাশাপাশি কাঁদিয়েছেন। তিনি আর কেউ নন প্রহ্লাদ পান্ডে ওরফে প্রহ্লাদ চা।

এই প্রহ্লাদ পান্ডের চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা তথা প্রযোজক ফয়জাল মালিক। এই চরিত্রটি ভীষণভাবে ভোজনপ্রিয় এবং এই চরিত্রের কমিক টাইমিং দারুন। পঞ্চায়েত 2 ওয়েব সিরিজে প্রহ্লাদকে গায়ক বাবার চরিত্রে দেখে মানুষ ভীষণভাবে আপ্লুত। বাস্তব জীবনে অভিনেতা প্রয়াগরাজ বা এলাহাবাদের বাসিন্দা। তিনি ইউপি থেকে পড়াশোনা শেষ করেছেন। লখনৌ থেকে করেছেন বি.কম। এমবিএ করতে মুম্বাই এসেছিলেন তিনি কিন্তু বেশি দূর পড়াশোনা করে তিনি অভিনয় জগতে প্রবেশ করে ফেলেন।

ছোটবেলা থেকেই অভিনয় জীবনে প্রবেশ করার একটি তীব্র আকাঙ্ক্ষা ছিল অভিনেতার, তাই পড়াশোনা করে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয় করতে শুরু করেন। যদিও প্রথমে যে কোন চরিত্রে অভিনয় পাওয়ার জন্য ভীষণ পরিশ্রম করতে হয়েছিল তাকে। মানুষ তাকে দেখে সহজে ভয় পেয়ে যেত তাই প্রোডাকশন হাউজ গুলিতে কাজ চাইতে গেলে তারা বেশিরভাগ কালো মোটা ভয়ঙ্কর লোকের ভূমিকায় অভিনয় করতে বলতেন তাকে। প্রথমদিকে ছোটখাট চাকরিও করেছিলেন তিনি অভিনয় করার পাশাপাশি।

তবে গ্যাংস অফ ওয়াসিপুর নামক সিনেমা ইন্সপেক্টর গোপালের চরিত্রে অভিনয় করে রীতিমতো রাতারাতি জনপ্রিয় হয়ে পড়েন অভিনেতা ফায়জল মালিক। ফ্রড সাইয়া, সিনেমাতে ইন্সপেক্টরের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এছাড়া নির্বাহী প্রযোজক হিসেবে বহু চলচ্চিত্রে সঙ্গে যুক্ত ছিলেন এই অভিনেতা। বর্তমানে তিনি স্ত্রীকে নিয়ে একটি প্রোডাকশন হাউজ চালান।

প্রসঙ্গত, পঞ্চায়েত সিজন 2 এর শেষ পর্বে তিনি আমাদের ভীষণভাবে কাঁদিয়েছেন। আগামী সিজনে প্রহ্লাদের জীবন নতুন মোড় নেবে কিনা তা দেখার জন্য আরও কিছু মাস অপেক্ষা করতে হবে আমাদের।