গ্রাউন্ডে ২৫ শতাংশ দর্শকের সাথে তার ভক্তদের স্বাগত জানাবে IPL ২০২২, জানুন টিকিটের দাম সহ বুকিং এর প্রক্রিয়া

২০২২ সালের ২৬শে মার্চ থেকে আইপিএল ২০২২এর ম্যাচগুলি শুরু হতে চলেছে। শনিবার সন্ধ্যায় চেন্নাই সুপার কিংস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে আইপিএলের প্রথম ম্যাচ খেলা হবে। এই মেগা টুর্নামেন্ট শুরুর আগেই আইপিএল ভক্তদের জন্য সুখবর এসেছে। আইপিএল ম্যাচের টিকিট বিক্রি শুরু করেছে বিসিসিআই। আইপিএলের সমস্ত ৭০টি লিগ ম্যাচ অনুষ্ঠিত হবে মুম্বাইয়ের তিনটি স্টেডিয়ামে এবং একটি পুনেতে।

কোভিডের পরিস্থিতির পরিপ্রেক্ষিতে এইবার সমস্ত মাঠে মাত্র ২৫ শতাংশ দর্শককে প্রবেশের অনুমতি দেওয়া হবে। করোনার মধ্যে আইপিএল ম্যাচগুলিতে, স্টেডিয়ামে দর্শকদের প্রবেশ নিষিদ্ধ ছিল, যা এখন এই টুর্নামেন্ট দিয়ে সরিয়ে দেওয়া হচ্ছে। ২৩শে মার্চ থেকে শুরু হয়েছে আইপিএলের টিকিট বুক করার পরিষেবা। টিকিট বুক করার জন্য আপনি আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট www.iplt20.comএ গিয়ে টিকিট বুক করতে পারেন।

www.BookMyShow.com এই ওয়েবসাইটেও আইপিএলের টিকিট পাওয়া যাবে। আইপিএলের টিকিটের হার সম্পর্কে বলতে গেলে, বুক মাই শোর ওয়েবসাইট অনুসারে, ২৬শে মার্চ যেই ম্যাচটি অনুষ্ঠিত হবে, তার জন্য ৪ ধরণের টিকিট রয়েছে। এই চার ধরনের টিকিটের মূল্য ২৫০০, ৩০০০, ৩৫০০ এবং ৪০০০ টাকা, এছাড়া বাকি ম্যাচ ও স্টেডিয়ামের কথা যদি বলি, তাহলে আইপিএল টিকিটের দাম ৮০০ থেকে শুরু করে ৪০০০ টাকা।

 

কোভিডের পরিস্থিতির পরিপ্রেক্ষিতে, মহারাষ্ট্র সরকারের অনুমতি পাওয়ার পরে সমস্ত মাঠে মাত্র ২৫ শতাংশ দর্শককে ম্যাচ দেখার অনুমতি দেওয়া হবে। মুম্বাইয়ের ওয়াংখেড়ে এবং ডিওয়াই পাটিল স্টেডিয়ামে ২০-২০ ম্যাচ অনুষ্ঠিত হবে। এর পাশাপাশি সিসিআই স্টেডিয়াম ও এমসিএ স্টেডিয়ামে ১৫-১৫ ম্যাচ অনুষ্ঠিত হবে।