Skip to content

বিয়ের পরেই স্বামী সুরজের সঙ্গে সংগীত অনুষ্ঠানে নেচে ভাসালেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী মৌনি রায়

অবশেষে বিয়ে হয়ে গেল পার্বতীর। যদিও কিছুদিন আগেই শিবের বিয়ে হয়ে গেছে। তবে শিব পার্বতীর একসঙ্গে বিয়ে হোলো না এটাই যা দুঃখের। কথা বলছি লাইফ ওকে চ্যানেলের “মহাদেব” ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীদের কথা। কিছুদিন আগেই মোহিত রায়না বিয়ে করলেন তাঁর মনের মানুষকে। এবার মৌনি রায়ের পালা। যদিও বেশ কয়েকবছর একসাথে প্রেম করেছিলেন তাঁরা, কিন্তু পরবর্তী সময়ে তাঁদের পথ আলাদা হয়ে যায়।

চলতি বছরের ২৭ জানুয়ারি মনের মানুষ সুরজ নাম্বিয়ার সাথে সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী মৌনি রায়। দক্ষিণ ভারতের রীতিনীতি এবং বাঙালি রীতিনীতি মেনে বিয়ে করলেন তাঁরা। গোয়ার একটি জমকালো রিসর্টে পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ে করলেন এই দম্পতি। ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে গেছে বিয়ের বেশ কিছু দুর্লভ ছবি।

অনুষ্ঠানের সময় ভীষণভাবে আনন্দ করেছেন মৌনি রায় এবং সুরজ নাম্বিয়া। বহুদিন ধরে প্রেমের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন কিন্তু কখনোই সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানান নি তাঁরা। গত বছরের শেষের দিকে অবশেষে মৌনি রায় জানান তিনি বিয়ে করতে চলেছেন।

বিয়ের দিন মৌনি রায় পরেছিলেন একটি লাল পাড় সাদা শাড়ি। সেজেছিলেন দক্ষিণ ভারতীয় কনের সাজে। সঙ্গীত অনুষ্ঠানের দিন তিনি পরেছিলেন সোনালী রঙের লেহেঙ্গা। গায়ে হলুদ থেকে বিবাহ বাসর, সর্বত্র ছিল চমক। দম্পতি ছাড়াও আরো একজন বিশিষ্ট অতিথিকে দেখতে পাওয়া গেছে এ ভাইরাল হওয়া ছবিগুলিতে তিনি হলেন মন্দিরা বেদি।

সদ্য স্বামীকে হারিয়েছেন তিনি। স্বামী মারা যাবার বহুবার সময় উপহাসের সম্মুখীন হতে হয়েছিল এই অভিনেত্রীকে। কিন্তু বিশিষ্ট বন্ধুর বিয়েতে সমস্ত কষ্টকে পিছনে ফেলে দিয়ে তিনি আরও একবার আনন্দে মেতে উঠলেন বন্ধুর সঙ্গে। ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায় এবং নেটিজেনরা কমেন্টের মাধ্যমে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাঁদের পছন্দের দম্পতিকে।

 

 

View this post on Instagram

 

A post shared by reshma ayu (@reshmaayu_)