১ কোটির শাড়ি, ১৮ বছরের বধূ, ১৮ কোটির মণ্ডপ সহ ১০০ কোটির খরচ, এমনই জাঁকজমক ছিল JR. NTR এর বিয়ে

বলিউডের তারকারা নিজেদের প্রতিভা ও জাঁকজমকপূর্ণ জীবনের জন্যে ভক্তদের মাঝে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন বা থাকতে পছন্দ করেন। যেরকম বলিউড তারকাদের বিয়ের আড়ম্বর ও জাঁকজমকের জন্যে সবসময় ভক্তদের চর্চার মধ্যেই , বিরাট-অনুষ্কা, রণবীর – দীপিকা থেকে শুরু করে আরো অনেক তারকা তাঁদের বিয়েতে জলের মতো টাকা খরচ করেছেন।

নিজেদের বিয়েতে জলের মতো টাকা খরচ করতে দক্ষিণী নায়ক নায়িকারাও পিছিয়ে নেই । আজ আমরা আপনাদের কাছে তুলে ধরবো তেলেগু সিনেমার সুপারস্টার তথা অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এন. টি রামা রাওয়ের নাতি ৩৮ বছর বয়সী জুনিয়র এন. টি. আরের বিয়ের আড়ম্বর ও সেই বিয়ের খরচ এর খুঁটিনাটি।

জুনিয়র এনটিআর, ১৯৮৩ সালের ২০ মে হায়দ্রাবাদে জন্মগ্রহণ করেন। শিশুশিল্পী হিসেবে তিনি চলচ্চিত্রে কাজ শুরু করেন এবং তাঁর বয়স যখন আট বছর, তখন তাঁকে তাঁর দাদু এনটি রামা রাওয়ের রচিত ও পরিচালিত ব্রহ্মর্ষি বিশ্বামিত্র ছবিতে দেখা গিয়েছিল যা মুক্তি পায় ১৯৯১ সালে।আজ তাঁকে সুপারস্টার হিসেবে গণ্য করা হয়।

জুনিয়র এনটিআর-এর বিয়েকে দক্ষিণ ভারতীয় সিনেমার সবচেয়ে ব্যয়বহুল বিয়ে হিসেবেও বিবেচনা করা হয়। এনটিআর ২০১১ সালে যখন তাঁর ২৮ বছর বয়স তখন তিনি বিয়ে করেন দেশের জনপ্রিয় ব্যবসায়ী শ্রীনিবাস রাওয়ের ১৮ বছর বয়সী মেয়ে লক্ষ্মী রাওকে। লক্ষ্মী রাও নিজের বিয়েতে এক কোটি টাকা দামের শাড়ি পরেছিলেন।

১৮ কোটি টাকা খরচ হয়েছে শুধু বিয়ের মণ্ডপ তৈরিতে যেখানে তাঁরা সাতপাকে বাঁধা পড়েছিলেন । মিডিয়া রিপোর্ট অনুযায়ী, জুনিয়র এনটিআরের বিয়েতে ১০০ কোটি টাকা খরচ হয়েছে। বিয়ের পর জুনিয়র এনটিআর ও লক্ষ্মী দুই ছেলের বাবা-মা হন। এক ছেলের নাম নন্দমুরি অভয় রাম এবং এক ছেলের নাম নন্দমুরি ভার্গব রাম।

জুনিয়র এনটিআরের আসন্ন ছবি এস. এস . রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অজয় ​​দেবগন, রাম চরণ এবং আলিয়া ভাট।