এই মুহুর্তের বড় খবর, আচমকাই পদত্যাগ শুভেন্দু অধিকারীর- নতুনে’র লক্ষ্যে চূড়ান্ত প্রস্তুতি

গত বছরের ডিসেম্বর মাসে তৃণমূলের সমস্ত পদ থেকে ইস্তফা দিয়ে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের হাত ধরে বিজেপিতে যোগদান করেছিলেন শুভেন্দু অধিকারী। মেদিনীপুরের মাঠ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর মারফত বিজেপিতে যোগদান করেছিলেন তিনি তবে যোগ দেওয়ার আগেই তার জন্য ব্যবস্থা করে দেওয়া হয়েছিল কেন্দ্রীয় Z ক্যাটাগরির নিরাপত্তার।

শুভেন্দুর বিজেপিতে যোগদান করার পরই তাকে গুরু দায়িত্ব দেওয়া হয় যেখানে গত 8 জানুয়ারি শুভেন্দু অধিকারীকে জুট কর্পোরেশনের চেয়ারম্যান হিসাবে নিযুক্ত করা হয়।তবে এখন যে খবরটি বেরিয়ে আসছে সেটি থেকে জানতে পারা যাচ্ছে জুট কর্পোরেশনের সেই চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দিয়ে দিয়েছেন এই বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।

কেন্দ্র বস্ত্রমন্ত্রীর অধীনে থাকা এই জুট কর্পোরেশনে তিন বছরের জন্য চেয়ারম্যান পদে নিযুক্ত করা হয়েছিল শুভেন্দু কে। তবে তিনি আচমকাই সেই পদ থেকে ইস্তফা দিয়ে দিলেন, বলে রাখা ভাল এই যে পদটি রয়েছে সেটি কেন্দ্রীয় ক্যাবিনেট মন্ত্রীর পদের সমান সম্মান বহন করে থাকে। যদিও কি কারনে শুভেন্দু অধিকারী সেই পদ থেকে ইস্তফা দিয়েছেন সে সম্পর্কে কিছু বিশেষ জানা যায়নি। এ বিষয়ে বিজেপির মহাসচিব বিজয়বর্গীয় বক্তব্য, বর্তমানে দলের নানান কাজে ব্যস্ত রয়েছেন শুভেন্দু অধিকারী তাই আপাতত তিনি এই দায়িত্ব সামলাতে পারছেন না যার দরুনই উনি নাকি তিনি ইস্তফা দিয়েছেন।