শাহরুখের ছবির গান মজাদার ভঙ্গিতে গায়ছেন সুশান্ত সিং রাজপুত, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও

এক মাসেরও বেশি সময় পেরিয়ে গেছে যখন বলিউডের প্রবীণ তারকা সুশান্ত সিং রাজপুত এই পৃথিবী ছেড়ে চলে গেছেন। তবে তার ভক্তরা এবং বলিউডে এমন অনেক তারকা রয়েছেন যারা তাকে এখনো পর্যন্ত ভুলতে পারেননি। সুশান্ত সিং রাজপুতের ভক্তরা এবং বহু বলিউড তারকারা নিয়মিত তাদের পুরনো স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। এমন পরিস্থিতিতে সুশান্ত সিং রাজপুতের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুর ভাইরাল হতে দেখা যাচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কিন্তু তার জীবন সম্পর্কিত অনেক ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল দেখা গেছে। এদিকে তার আরো এক নতুন ভিডিওটিও বেশ ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে সুশান্ত সিং রাজপুতকে বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছবি দীয়ানা (Deevaana)থেকে “কোহি না কোহি চাহিয়ে প্যায় করনে বালা” গানটি গাইতে দেখা যাচ্ছে। এই ভিডিওতে, সুশান্ত সিং রাজপুত মজাদার ভঙ্গিতে “কোহি না কোহি চাহিয়ে প্যায় করনে বালা” গানটি করছেন। এই সময়ে, তার আবেগ এবং মুখের ভাবগুলি যে কারও মনকে জয় করতে পারে।

আর এই ভিডিওটি সুশান্ত সিং রাজপুতের ফ্যান ক্লাবটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। অভিনেতা এবং অনেক সামাজিক মিডিয়া ব্যবহারকারীদের ভক্তরা এই ভিডিওটি খুব পছন্দ করেছেন। মনে করিয়ে দিই সুশান্ত সিং রাজপুত ছিলেন বলিউডের অন্যতম নামি অভিনেতাদের মধ্যে একজন। তিনি “সোন চিড়িয়া”, “এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি” এবং ছিছড়ের মতো ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন। এই ছবিগুলিতে সুশান্ত সিং রাজপুতের অভিনয় দর্শকদের কাছে খুব ভালো প্রশংসিত হয়। এই ছবিগুলোর মাধ্যমে তিনি বলিউড সিনেমায় বিশেষ পরিচিতিও পেয়েছিলেন।

তাঁর অভিনীত শেষ ছবিটি হবে ‘দিল বেচারা’। যেটি 24 শে জুলাই OTT প্ল্যাটফর্ম হটস্টারে রিলিজ হতে চলেছে।সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কথা বলতে গেলে, 14 ই জুন মুম্বাইয়ের নিজের বাড়িতে ফাঁসিয়ে তিনি আত্মহত্যা করেছিলেন। যদিও তাঁর এই মৃত্যুতে ভক্তসহ বলিউড তারকারাও হতবাক হয়েছিলেন। যদিও অনেক বলিউড তারকারা বলেছিলেন যে সুশান্ত সিং রাজপুত বলিউডে স্বজনপোষণের শিকার হয়েছিলেন। তবে মুম্বই পুলিশ প্রতিটি মৃত্যুর দিক থেকে তার মৃত্যুর তদন্ত করছে। একই সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের CBI এর দাবিও দ্রুত বাড়ছে।