সুশান্তের শেষ ইচ্ছে পূরণ করল সহকর্মীরা, তার ভাবনাকে বাঁচিয়ে রাখতে লঞ্চ করা হল ওয়েবসাইট

কয়েকদিন আগেই বলিউডের তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুত আমাদের ছেড়ে চলে গেছেন। কোন এক অজানা কারণে তিনি অবসাদে ভুগছিলেন। আর এই অবস্থা থেকেই তিনি নিজেই মৃত্যুর পথ বেছে নিলেন। তরুণ প্রজন্ম থেকে বলিউড জগত কেউই তার মৃত্যুকে যেন মেনে নিতে পারছেন না। কিন্তু কিছু স্মৃতির মাধ্যমে তিনি সবারই হৃদয়ে অমর হয়ে থাকবেন চিরকাল । আর প্রত্যেকে হৃদয়ে সুশান্ত সিং রাজপুত কে বাঁচিয়ে রাখার জন্য এক অভিনব উদ্যোগ নিল সুশান্ত সিং রাজপুতের টিম। তারা সুশান্তের স্মরণে একটি ওয়েবসাইট খুললেন।

তার জীবনের কী ভাবনা ছিল, কী দর্শন এবং সমস্ত পজেটিভ বিষয়গুলি এ ওয়েবসাইটের মাধ্যমে তুলে ধরা হবে। সুশান্ত-এর টিম জানিয়েছেন যে এই ওয়েবসাইট খোলার পরিকল্পনা সুশান্তের ছিল। সুশান্তের টিম ফেসবুকে একটি পোষ্টের মাধ্যমে জানায়, ওয়েবসাইটের নাম দেওয়া হয়েছে selfmusing.com।এই ওয়েবসাইটে জানানো হয়েছে সুশান্ত সিং রাজপুত ছিলেন একজন ভারতীয় অভিনেতা, নৃত্যশিল্পী, সমাজসেবী এবং উদ্যোক্তা। তার অনেক দিন থেকেই এই ওয়েবসাইট খোলার ইচ্ছা ছিল। সেই অনুসারেই এই ওয়েবসাইটে তার সমস্ত ভাবনা চিন্তা লিপিবদ্ধ থাকবে।

সুশান্ত সিং এর টিম জানিয়েছেন, ‘সুশান্ত সিং রাজপুতের 20 শতাংশ মাএ বলিউডকে ঘিরে রয়েছে। এর মাধ্যমেই আমরা সুশান্ত সিং রাজপুত আমাদের মধ্যে বেঁচে থাকবে। আর সুশান্ত সিং রাজপুতের যা যা ইচ্ছে ছিল আমরা সব পূরন করার চেষ্টা করবো।’ হয়তো অনেকেই লক্ষ্য করেছেন সুশান্ত সিং রাজপুত সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ সেলফ মুসিং ব্যাবহার করতেন। এছাড়াও নিজের কবিতা যখন সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করতেন তখনও এই হ্যাশট্যাগ সেলফ মুসিং ব্যাবহার করতেন তিনি।

2008 সালে বালাজি টেলিফিল্মসের কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অভিনয় করে নিজের ক্যারিয়ার শুরু করেন। এরপর পবিত্র রিসতা ধারাবাহিকে অভিনয় করেন। এরপরেই তিনি সকলের প্রিয় অভিনেতা হয়ে উঠেন। এরপরে 2013 সালের “কাই পো ছে” ছবির মাধ্যমে রুপলি পর্দায় পা রাখেন তিনি। এরপর তিনি শুদ্ধ দেশি রোমান্স, এম এস ধোনি দ্য আনটোল্ড স্টোরি, রাবতার মতোন সিনেমাতে অপূর্ব অভিনয় করেছেন। এবং বক্সঅফিসে তার শেষ সিনেমা ছিল ছিছোড়ে।যদিও নেটফ্লিক্সের ছবি ড্রাইভে শেষবার দেখা গিয়েছে তাঁকে। যদিও এখনো পর্যন্ত তার অভিনীত আরো একটি সিনেমা রয়েছে যার নাম ‘দিল বেচারা’, সেটি এখনো মুক্তি পায়নি।