সম্পন্ন হল সুশান্ত সিং রাজপুতের ময়নাতদন্ত, প্রকাশ্যে এল রিপোর্ট..

গতকাল থেকেই অভিনেতার মৃত্যুকে ঘিরে রয়েছে তীব্র জল্পনা। মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেতা সুশান্ত সিং এর ঝুলন্ত দেহ। যেখানে এই ঘটনাটিকে প্রাথমিকভাবে পুলিশের তরফ থেকে আত্মহত্যা বলে মনে করা হচ্ছিল তবে তার পরিবারের তরফ থেকে একাধিক দাবি করা হচ্ছিল তাদের পরিবারের ছেলে এরকম কাজ কখনোই করতে পারবেন না বরং আত্মহত্যা নয় খুন হয়েছে তার। তবে অবশেষে রাতে প্রকাশে এল অভিনেতার পোস্টমর্টেম রিপোর্ট, “নবভারত টাইমস” এর প্রকাশিত রিপোর্ট অনুযায়ী জানতে পারা যাচ্ছে ময়নাতদন্তের যে রিপোর্ট প্রকাশিত হয়েছে সেখানে অভিনেতার মৃত্যুর কারণ আত্মহত্যা বলে উল্লেখ করা হয়েছে।

এই দিকে কুপার হাসপাতলে তার ময়নাতদন্ত করা হয়েছে এরপর তার কিছু অঙ্গের পরীক্ষার জন্য জেজে হাসপাতালে পাঠানো হয়েছে। আর এটি এই কারণেই করা হচ্ছে যাতে দেখতে পাওয়া যায় শরীরে কোথাও কোন বিষয় আছে কিনা, যা পরীক্ষা করে দেখা হবে। আজ সোমবার দিন অভিনেতা শেষকৃত্য সম্পন্ন হবে, পরিবারের লোকজনেরা আজই মুম্বাই পৌঁছে যাবেন।আপাতত তার এক বোন হাসপাতাল রয়েছে এবং বাড়িতে রয়েছে তার কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

কীভাবে শুরু হয়েছিল গতকাল সুশান্তের দিন- অন্যদিনের ন্যায় গতকালও সকাল 6 টায় ঘুম থেকে ওঠেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তারপর বাইরে বেরিয়ে সবার সাথে কথাবার্তা বলেন এরপর নয়’টা নাগাদ তিনি জুসের গ্লাস হাতে করে নিয়ে নিজের রুমের দিকে রওনা দেন, আর সেখানেই তাকে শেষবারের মতো দেখেন তার দেখভালে নিযুক্ত থাকা কর্মচারী। এরপর থেকেই সুশান্ত নিজের ঘরের দরজা বন্ধ করে ঢুকে যান। পরে যখন তার সার্ভেন্ট সুশান্তকে জিজ্ঞাসা করতে আসেন কী খাবেন তখন কোনো উত্তর মেলেনি এবং দরজা খোলাও হয়নি।

তারপর আবার দুপুর বারোটা নাগাদ সুশান্তকে খাবারের কথা জিজ্ঞাসা করতে আসে, তবে তখনো কোনো উত্তর না পেয়ে দরজায় ধাক্কা দিতে শুরু করে সে। অনেকক্ষণ ডাকার পরও দরজা খোলা হচ্ছে না দেখে সুশান্তর বোনকে ফোন করা হয়, তার বোন থাকে গুরগাঁওতে যেখান থেকে তিনি 40 মিনিটের মধ্যে সুশান্তের মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাটে পৌঁছে যান। তারপর তিনিও এসে ডাকাডাকি করতে থাকেন তবে উত্তর না মেলায় ডাকা হয় দরজা খোলার জন্য মেকানিককে। তারপর দরজা খোলার পরেই নেমে আসে অন্ধকার যেখানে দেখা যায় সুশান্ত ঝুলন্ত দেহ কে।

তার পরিবার সূত্রের খবর এই মুহুর্তে বিয়ের তোড়জোড় চলছিল সুশান্তের , আগামী নভেম্বর মাসে বিয়ে হওয়ার কথা ছিল এই অভিনেতার। সেই কারণে মুম্বাই যাওয়ার জন্যেও তোড়জোড় শুরু করেছিলেন আত্মীয়রাও।