জীবনের শেষ অভিনীত ছবিটিও মুক্তি পাচ্ছে OTT প্লাটফর্মে, বড়পর্দার নিজেকে হিরো হিসেবে মেলে ধরার শেষ সুযোগটাও হাতছাড়া হল সুশান্তের..

নিজের জীবনের শেষ অভিনীত ছবিটাও অবশেষে বড় পর্দায় মুক্তি পাচ্ছে না সুশান্তের,নিজেকে একজন বলিউডের হিরো হিসাবে মেলে ধরতে চেয়েছিলেন’ অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এক্ষেত্রে সফলও হয়েছিলেন তিনি, তবে যেমনটা আমরা জানি সুশান্ত রাজপুত বেশি চলচ্চিত্রে অভিনয় করার সুযোগ পাননি তবে যে কটি ছবিতে তিনি অভিনয় করেছেন সে কটি ছবিতে তিনি তার অভিনয়ের মাধ্যমে সকল দর্শকদের মন জয় করে নিয়েছেন। তবে শেষ কয়েক বছর বেশ ভালো যাচ্ছিল না সুশান্ত সিং এর কারণ একাধিক ছবি এক্ষেত্রে তার হাত ছাড়া হয়ে গিয়েছিল।

সুশান্ত সিং অভিনীত ড্রাইভ ছবিটি এর আগে হলে মুক্তি না পেয়ে অনলাইনে মুক্তি করা হয়েছিল আর এই অনলাইনে মুক্তি মানতে পারেনি সুশান্ত এর জন্য তিনি খুব কষ্টও পয়েছিলেন৷ তিনি সর্বদা চেয়ে ছিলেন একজন বড় পর্দার হিরো হিসেবে আত্মপ্রকাশ করতে, তিনি চাইতেন যেন তাকে দেখতে হলে লক্ষ লক্ষ মানুষ ভিড় জমান এটাই ছিল তাঁর অধরা স্বপ্ন।তবে আজ এসব থেকে তিনি অনেক দূরে পৌঁছে গিয়েছেন নিজের প্রিয়জনদের বিদায় জানিয়ে দিকশূন্য পুরের দিকে পথ হেঁটেছেন সুশান্ত৷ মুক্তির অপেক্ষায় তাঁর শেষ ছবি ছিল দিল বেচারা (Dil Bechara)৷

তার সকল ফ্যানরা চাইছিলেন তার অভিনীত শেষ ছবিটি হলে-ই দেখতে তবে বাস্তব যা পরিস্থিতি তাতে সে স্বপ্ন পূরণ হচ্ছে না আর এবার সে কথাই ঘোষণা করে দেওয়া হল। ছবিটির প্রযোজনা সংস্থার তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে বাস্তব পরিস্থিতির জেরে সুশান্ত সিং অভিনীত শেষ ছবিটি OTT প্লাটফর্মেই রিলিজ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামী 24 শে জুলাই ডিজনি হটস্টারে (Disney hotstar) সুশান্ত সিং রাজপুত অভিনীত শেষ ছবিটি মুক্তি পেতে চলেছে আর এই ঘোষণা হয়ে গেল আজ বৃহস্পতিবার দিন। ছোট থেকে খুব শান্ত স্বভাবের মানুষ ছিলেন সুশান্ত।

আর এক সাক্ষাৎকারে তিনি নিজের এ কথা জানিয়েছিলেন। এই সাক্ষাৎকারে তিনি জানান যখন তিনি নিজেকে চিনতে পারেন তখন তিনি স্থির করেন যে দর্শকদের মনোরঞ্জনের মাধ্যমে তিনি নিজে তৃপ্তি খুজে পান। প্রথমে ছোট পর্দায় রোল, তারপর নাচ, তারপর ধীরে ধীরে বড় পর্দায় তার আগমন। ধীরে ধীরে অভিনয় জগতে তিনি তার হাত-পাক্কা করেছিলেন তার অভিনীত জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক পবিত্র রিস্তার মাধ্যমে তিনি অনেক জনপ্রিয় হয়ে উঠেছিলেন তারপর তিনি ধীরে ধীরে অভিনয় জগতে পা রাখেন। সুশান্তের চিরকালের ইচ্ছে ছিল একজন বড় মাপের অভিনেতা হওয়ার সবাই থাকে বড় পর্দায় দেখবে এটাই ছিল তাঁর বাসনা।

তবে যখন তার অভিনীত সিনেমা ড্রাইভ অনলাইন প্লাটফর্মে রিলিজ করা হয় তখন তিনি অনেক দুঃখ পান। কারন যারা ছবি নিয়ে পাগল তাদের কাছে বড় পর্দার মোহই আলাদা হয়। তবে ভাগ্যের আজব পরিহাস আবারও তার আরও একখানি ছবি মুক্তি পাবে সেই ডিজিটাল প্লাটফর্মেই। আগামী 24 শে জুলাই শেষ বারের মতো ভক্তদের সামনে নিজের ছবি নিয়ে হাজির হবেন সুশান্ত সিং রাজপুত। এই ছবিটিতে আর বিপরীতে রয়েছেন সঞ্জনা সাংঘি। আর ভাগ্যের আজব এক খেলা এই ছবিটির গল্প অনুযায়ী শেষে মৃত্যু ঘটছে সুশান্তের, আর বলে রাখি এর আগেও সুশান্ত সিং অভিনীত প্রথম যে ছবিটি ছিল “কাই পো চে”-সেটিতেও শেষে মৃত্যু ঘটেছিল তার।

Related Articles

Close