দেশনতুন খবরবিনোদনভারতীয় সেনা

টুইট করে ভারতীয় বায়ুসেনা জওয়ানদের অভিনন্দন জানালেন বলিউড তারকারা। দেখে নিন কি বললেন সেই বলিউড তারকারা।

উড়ি সিনেমার বিখ্যাত ডায়ালগ আবার ফিরে এলো সবার মুখে ( বিখ্যাত সেই সেই ডায়লগটি How’s the Josh?High Sir)। বালাকোটের ভারতীয় বায়ুসেনার এয়ার স্ট্রাইক এর পরে ফিরে এল সেই বিখ্যাত ডায়লগ। যেমন কি 14 ই ফেব্রুয়ারি কাশ্মীরে পুলওয়ামায় ঘটে গিয়েছিল এক মর্মান্তিক ঘটনা। যেখানে ভারতীয় সেনা জওয়ানদের 40 জনের ও বেশি সিআরপিএফ দেশের জন্য শহীদ হয়। আর এর পেছনে হাত ছিল পাকিস্তানি জঙ্গি সংগঠন জইশ ই মহাম্মদের। আর পুলওয়ামায় আত্মঘাতী জঙ্গি হামলায় 12 দিন পর বদলা নিল ভারতীয় বায়ুসেনা। মঙ্গলবার অর্থাৎ আজ রাত ভোর থেকেই সীমান্ত পেরিয়ে পাকিস্তানে ঢুকে কাশ্মীরের অধিকাংশ জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে এল ভারতীয় বায়ুসেনার জওয়ানরা।

 

তবে আপনাদের বলে রাখি মাত্র কুড়ি মিনিটের অভিযান এই অপারেশন শেষ করে ফিরে এলো বায়ুসেনার অধিকারীকরা। এই অপারেশনে ব্যবহার করা হয়েছিল বায়ুসেনার 12 টি মিরাজের যুদ্ধবিমান। আর এই খবর ছড়িয়ে পড়তে সকালের উল্লাসে মেতে ওঠে সকল ভারতবাসী। অনেকে বায়ুসেনার এই হামলাকে দ্বিতীয় সার্জিক্যাল স্ট্রাইক বলে মনে করছেন। সকলেই বায়ুসেনার এই অপারেশন কে স্যালুট জানিয়েছেন। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও বায়ুসেনার এই অপারেশনের জন্য সেলুট জানান তাদের।আর অন্যদিকে বলিউড সেলিব্রেটি রাও কোনমতে পেছিয়ে নেই সেদিক থেকে এদিন সকাল থেকে বলিউড সেলিব্রিটিরাও টুইট করে বায়ুসেনা জওয়ানদের অনেক অভিনন্দন জানিয়েছেন, এমন এক প্রকার সাহসী পদক্ষেপের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তারা। পুলওয়ামা জঙ্গি হামলার পর থেকে পাকিস্তানকে বর্জনের ডাক দিয়েছিল এই বলিউড তারকারা।

আর ভারতীয় শহীদ জওয়ানদের পরিবারের পাশে দাঁড়িয়েছিলেন এই বলিউড তারকারা। আর আপনাদের বলে রাখি এই জওয়ানদের কথা মাথায় রেখে বলিউডে দরজা বন্ধ করে দেওয়া হয়েছিল পাক শিল্পীদের জন্য। এমন কি এখন রিলিজ হওয়া বলিউড মুভি গুলি পর্যন্ত পাকিস্তানের মুক্তি দেওয়া হচ্ছে না।উল্লেখযোগ্য উদাহরণ হিসাবে টোটাল ধামাল কে পাকিস্তানে মুক্তি দেবেন না অজয় দেবগন তা স্পষ্ট জানিয়ে দিয়েছেন। সালমান খান ও তার পরবর্তী ছবি ভারত থেকে পাক গায়ক আতিফ ইসলাম কে ইতিমধ্যেই বাদ দিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button