রাজ্য সরকারের প্রার্থী নিয়োগের তালিকায় রয়েছে সানি লিওনের নাম, আর তারপরই নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হলো রাজ্য সরকারকে…

সানিতে মজেছেন নাকি রাজ্য সরকার সোশ্যাল মিডিয়ায় ব্যাঙ্গ করে এমনটাই বলছেন নেটিজেনরা।আসলে ব্যাপারটি হলো রাজ্য সরকারের এক চাকরি নিয়োগের তালিকা রয়েছে সানি লিওনের নাম। অবাক হয়ে প্রশ্ন তুললেও একথাটি সত্যি। পার্থী তালিকার নাম গুলি দেখতে গিয়ে পষ্ট চোখে পড়েছে প্যানেলের জ্বলজ্বল করে থাকা বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন পর্ন তারকা সানি লিওনের নাম।এর আগে লোকসভা ভোটের সময় সাংবাদিক অর্ণব গোস্বামী গুরুদাসপুরে বিজেপি প্রার্থী সানি দেওলের নাম নিতে গিয়ে ভুল করে সানি লিওনের নাম নিয়ে ফেলেছিলেন।

যার পরে নেট দুনিয়াতে নেটিজেনদের সমালোচনায় পড়েছিলেন তিনি।আর এইবার পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের প্রার্থীর নিয়োগের তালিকায় রয়েছে অভিনেত্রী সানি লিওনের নাম। পশ্চিমবঙ্গের স্বাস্থ্য নিয়োগ বোর্ডের ফ্যাসিলিটি ম্যানেজমেন্ট চাকরিতে প্রার্থী বাছাই নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন! আর রাজ্য সরকারের চাকরিতে প্রার্থী বাছাইয়ের তালিকা অভিযোগ রয়েছে বিস্তর গরমিলের অভিযোগ।

তবে চূড়ান্ত প্যানেল তালিকায় খালি চোখেই ধরা পড়েছে একাধিক ভুল। আর এই তালিকার মধ্যে রয়েছে এই অভিনেত্রীর নাম। তবে সেই কান্ড দেখার পর চোখ যেন কপালে উঠেছে অনেকের এখন প্রশ্ন হচ্ছে কিভাবে এই প্যানেলে প্রাপ্তন এই পর্নতারকার নাম আসে। শুধু সানির নাম নয় রয়েছে একাধিক গোলযোগের অভিযোগ।এই সম্ভাব্য প্রাপ্ত তালিকার মধ্যে কোথা মহিলা পদপ্রার্থীর নাম আবার কোথাও বাবার নাম একই হয়ে গেছে। আবার কোথাও কোথাও বাবা-ছেলের আলাদা আলাদা পদবী ও দেখা দিয়েছে।

রাজ্য সরকারের এরকম প্রার্থী নিয়োগের তালিকা ছবি তুলে অনেকেই সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপে মেতেছেন। যদি এখনই আপনি চমকে গেছেন তাহলে দাঁড়ান আরো বাকি রয়েছে। এই পদপ্রার্থী লিস্টে তপশিলি উপজাতি প্রার্থীদের তালিকায় রয়েছে সানিলিওনের নাম এমনকি তার বাবার নামের জায়গায় লেখা রয়েছে দিলীপ সানি। তবে এখন অনেকেই দাবি করছেন এই আবেদনকারী নাকি ভুয়ো। আর যদি তেমনটা হয়ে থাকে তার চরম শাস্তির দাবি তুলেছেন কেউ কেউ কারণ হিসেবে বলেছেন এই আবেদনকারীর জন্য অন্তত একজন যথাযোগ্য আবেদনকারীর চূড়ান্ত তালিকা জায়গায় পেল না আর এখানে।

শুধু তাই নয় এরপর অনেকে প্রশ্ন তুলেছেন যেহেতু সংরক্ষিত ক্যাটাগরি প্রার্থীদের পরীক্ষার্থীদের ছাড় দেওয়া হয় এর ফলে অনেকে ইচ্ছাকৃতভাবে ফেক আইডি বানিয়ে আবেদন করে থাকেন তবে এখানে ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ড এর কার্যপ্রণালী নিয়ে প্রশ্ন তুলেছেন তারা প্রশ্ন তুলেছেন কিভাবে তাদের চোখ এড়িয়ে গেল এই দিকটি।

Related Articles

Close