মোবাইলে ব্যাটারির সমস্যায় ভুগছেন ! এবার বাজেটের মধ্যেই পেয়ে যাবেন ৭০০০ mah ব্যাটারির ৩ টি দুর্দান্ত ফোন

বর্তমান ফোনের বাজারে প্রত্যেকটি কোম্পানি ক্রেতাদের আকর্ষণ করার জন্য তাদের ফোন গুলো কে যথেষ্ট আপডেট রাখছে। এখনকার ক্রেতারা ফোনের প্রত্যেকটি ফিচার সম্পর্কে যথেষ্ট সচেতন। ক্রেতারা যথাযথভাবে যাচাই করার পরে ফোন কিনে। এখন যেকোন স্মার্টফোনে ক্যামেরা ও স্টোরেজের সাথে ব্যাটারিও একটি গুরুত্বপূর্ণ অংশ। এখন বাজারে প্রত্যেকটি ফোনই 5000 mAh এর হয় তবে। বর্তমানে কিছু কোম্পানি 7000 mAh এর হ্যান্ডসেট বাজারে নিয়ে এসেছে। এমনিই ব্যাটারি ফিচার যুক্ত স্মার্টফোন সম্পর্কে নিম্নে বর্ণনা করা হলো।

Tecno Pova ২, Samsung Galaxy M৫১, Samsung Galaxy F৬২ এই মডেলগুলি বাজারে ৭০০০ হাজার mAh ব্যাটারির ফিচারে বাজারে লঞ্চ হয়েছে। এই ফোনগুলি যথেষ্ট বাজেট ফ্রেন্ডলি ম। এইগুলি ১০,৯৯৯ টাকা থেকেই শুরু।

Tecno Pova ২:–

Tecno Pova ২ বাজারে আসা ৭০০০ এমএএইচ ব্যাটারির ফোনগুলির মধ্যে সবচেয়ে সস্তা। এই ফোনে পাওয়া যাচ্ছে ৬৪GN এবং ১২৮GB স্টোরেজের ভেরিয়েন্ট।Tecno Pova ২ ফোনে রয়েছে ৬.৯৫ ইঞ্চি এফএইচডি প্লাস ডিসপ্লে। ক্যামেরা ফিচার হিসেবে রয়েছে ৪৮ MP কোয়ার্ড রিয়ার ক্যামেরা সিস্টেম, ১৮ ওয়াট চার্জের সুবিধা। প্রসেসর হিসেবে রয়েছে মিডিয়াটেক হেলিও G৮৫ Soc চিপসেট।

Advertisements

Tecno Pova২ এর দাম-

Tecno Pova ২ স্মার্টফোনের ৬৪ Gb স্টোরেজ এর দাম ১০৯৯৯ টাকা। আর ১২৮ Gb স্টোরেজের এই ফোনের দাম ১৩৪৯৯ টাকা। এই দুটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে তিনটি কালার অপশনে। অ্যামাজন ই-কমার্স সাইট ও অফলাইন স্টোরে কেনা যাবে এই ফোন।

Advertisements

Samsung Galaxy M৫১:–

Samsung Galaxy M৫১ ৭০০০ mAh ব্যাটারি ফিচারসমেত মোবাইল গুলির মধ্যে অন্যতম। এই স্মার্টফোনে রয়েছে বেশ শক্তিশালী স্পেসিফিকেশন। এতে রয়েছে ৬.৭ ইঞ্চি ডট ডিসপ্লে। প্রসেসর হিসেবে রয়েছে কোয়ালকম স্নাপড্রাগণ ৭৩০G। স্টোরেজ হিসেবে রয়েছে ৬ GB ও ১২৮ GB ইন্টারনাল স্টোরেজ। ক্যামেরা ফিচার হিসেবে রয়েছে ৬৪ MP কোয়ার্ড রিয়ার ক্যামেরা ও ৩৩ MP ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy M ৫১ এর দাম-

এই স্মার্টফোনটির একটিমাত্র ভেরিয়েন্ট রয়েছে। তাই এই ফোনের দাম ২৩৯৯০টাকা। যা অ্যামাজন থেকে কেনা যাবে।

Samsung Galaxy F ৬২:–

৭০০০এমএইচ এর ব্যাটারি ফিচারের স্মার্ট ফোন গুলির মধ্যে সবচেয়ে সেরা হল Samsung Galaxy F ৬২। এর আকর্ষণীয় স্পেসিফিকেশন গুলি হল- ৮ জিবি RAM স্টোরেজ ফিচার যা এক্সপেন্ড করা যায় ১ TB পর্যন্ত। ডিসপ্লে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ক্যামেরা ফিচারের মধ্যে উল্লেখযোগ্য হলো ৬৪ MP কুয়াট রিয়ার ক্যামেরা ৩২ MP সেলফি শুটার এছাড়া ব্যাটারি ফিচার হিসেবে তো ৭০০০ mAh ব্যাটারি থাকছেই ও ১৮ ওয়াট ফাস্ট চার্জার সাপোর্ট।

Samsung Galaxy F ৬২ এর দাম:–

Samsung Galaxy F ৬২ মোবাইলের ৬ GB RAM ভেরিয়েন্ট পাওয়া যাবে ২৩৯৯৯ টাকায় ৮ জিবি RAM ভেরিয়েন্ট পাওয়া যাবে ২৫৯৯৯ টাকায়। এই ফোন কেনা যাবে ফ্লিপকার্ট এবং স্যামসাং এর অফিসিয়াল সাইট থেকে পাওয়া যাবে বিভিন্ন অফ লাইন স্টোরেও।