মাকে অসহায় অবস্থায় রেলস্টেশনে ছেড়ে দিয়েছিল, সেখানেই হয়েছিল মৃত্যু! খুবই নিষ্ঠুর মনের মানুষ সিধু জানলেন বোন

আমেরিকায় বসবাসরত পাঞ্জাব কংগ্রেস সভাপতি নভজ্যোত সিং সিধুর বোন সুমনজোত তূর এক সাংবাদিক সম্মেলন করে তাঁর ভাইয়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন। তিনি জানিয়েছেন, সিধু সম্পত্তি দখল করতে মাকে গৃহহীন করেছেন ।

নভজ্যোত সিধুর বোন সুমন তূর বলেন, তাঁদের বাবা ভগবন্ত সিধুর মৃত্যুর পর তাঁর ভাই নভজ্যোত, মা নির্মল ভগবন্ত ও বোনদের বাড়ি থেকে বের করে দিয়েছিলেন। তিনি আরো বলেন, সিধু লোকদের কাছে মিথ্যা বলেছিলেন যে, তাঁর দুই বছর বয়সেই তাঁর বাবা মায়ের বিচ্ছেদ হয়। সুমন তূর জানান যে, তাঁর মা অসহায় একাকী অবস্থায় দিল্লি রেলস্টেশনে মারা গিয়েছিলেন।

 

সুমন তূর বলেন যে, তিনি কংগ্রেস নেতার সাথে দেখা করতে অমৃতসরের বাড়িতে গিয়েছিলেন, কিন্তু তিনি গেট খোলেননি, এমনকি তাঁর মোবাইল নম্বরও বন্ধ ছিল। তিনি পৈতৃক বাড়িতে ফিরে যেতে পারেননি। তিনি বলেন, নভজ্যোত সিধুর শাশুড়ি জসভীর কৌর তাঁদের বাড়ি নষ্ট করে দিয়েছে।

নিউইয়র্কে বসবাসকারী নভজ্যোত সিধুর বোন সুমন তূরকে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি এত বছর পরে নির্বাচনের সময় কেন অভিযোগ করছেন, তখন তিনি জানান যে, তিনি নির্বাচনের কারণে এটি করছেন না, বরং তিনি একটি নিবন্ধের মাধ্যমে তথ্য পেয়েছেন যেখানে সিধু একটি বিবৃতি দিয়েছিলেন যে, তাঁর ২ বছর বয়সে তাঁর মা এবং বাবাআলাদা হয়েছিলেন এবং তাঁর সাথে কোনও সম্পর্ক নেই তাঁদের, আর এই নিবন্ধটি সংগ্রহ করতে চেয়েছিলেন সুমন।

সুমন তূর বলেন, সিধু হয়তো কোটি টাকা আয় করেছেন, কিন্তু তিনি পরিবারের সদস্য হতে পারেননি। সুমন জানান, তাঁর আরো একটি বোন ছিল। বোন মারা গেলে সুমন ভাইঝিকে আমেরিকা নিয়ে যায়।অপরদিকে, সুমন তূরের এসব অভিযোগের জবাব দিয়েছেন নভজ্যোত সিধুর স্ত্রী তথা কংগ্রেস নেত্রী নভজ্যোত কৌর সিধু। তিনি জানান, তিনি তাঁদের চেনেন না।