বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য , হঠাৎ কেন এক বিদেশী ১১ বছর কম বয়সী ছেলেকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা ?

যা মনে হচ্ছে ‌এই সময় বলিউড ইন্ডাস্ট্রির জগতে অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে বিয়ের করার যেনো প্রতিযোগিতা চলছে । অনেক নামকরা অভিনেতা ও অভিনেত্রী এই বছর বিয়ের মণ্ডপে বসেছেন। এ বছরের প্রথম দিকে নামকরা ক্রিকেটার বিরাট কোহলি ও অভিনেত্রী অনুষ্কা শর্মা বিয়ের বন্ধনে বাঁধলেন যদিও এর কিছুদিন পরেই বিয়ে করে ফেললেন সোনাম কাপুর। কিছুদিন আগে গত ১৪-১৫ তারিখে বিখ্যাত অভিনেতা রণভীর সিং ও সুনামধন্য অভিনেত্রী দীপিকা পাডুকনের বিবাহ সম্পন্ন হলো।আপনারা তো জানেনই কিছুদিন আগে হিন্দি সিনেমা জগতের অভিনেত্রী ” প্রিয়াঙ্কা চোপড়া” জানিয়ে দিলেন যে তিনি ও হলিউড জগতের পপস্টার “নিক জোন্স” এর সাথে বিয়ের বন্ধনে বাঁধতে চলেছেন ।

যদিও কিছুদিন আগে তারা তাদের এনগেজমেন্ট করে নিয়েছেন। আপনাদের জানিয়ে দি যখন অভিনেত্রী ‘প্রিয়াঙ্কা চোপড়া’ , তার ও পপস্টার ‘নিক জন্সের’ এর বিয়ের খবর সবাইকে জানান তখন সবাই চমকে গেয়েছিল । যদিও এতদিন পর প্রিয়াঙ্কা চোপড়ার নিজের নিককে জীবনসঙ্গী হিসাবে বেছে নেওয়ার কারণটা জানিয়েছেন । প্রিয়াঙ্কা চোপড়া বক্তব্য রাখলেন, “আমি নিজের জীবনসঙ্গী হিসেবে এমন একজনকে চেয়েছিলাম যে আমার সম্মান করবে ও তার সাথে আমার করা কঠিন পরিশ্রমকে বুঝবে”।

তিনি এও জানালেন ,”আমি এমন মনোভাবের ব্যাক্তি চেয়েছিলাম যে নিজের কাজকে যতটা গুরুত্ব দেবে, আমার কাজ কেউ ততটাই গুরুত্ব দেবে”। প্রিয়াঙ্কার কাছে বিশ্বাস ও ভরসা হল সম্পর্ক টিকিয়ে রাখার প্রধান কারণ এবং তিনি নিক জোন্স এর মধ্যেই এই গুন গুলি পেয়েছেন। তিনি বলেছেন , তাই আমি নিককে নিজের জীবনসঙ্গী হিসাবে বেছে নিয়েছি। আপনাদের জানিয়ে দি, প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জন্স ১ ডিসেম্বরে যোধপুরের উমেদ ভবনে বিয়ে করতে চলেছেন। আর এই বিয়েতে বেশিরভাগ তাদের নিজের লোকদেরই ডাকা হয়েছে।