ডাক্তারদের পূর্ণ সমর্থন করছি, তবে পাশের ছবিটা দেখে মনটা হু হু করে উঠলো। NRS-কাণ্ডের জেরে মুখ খুললেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী..

একদিকে সুরক্ষার দাবিতে বিক্ষোভে অনড় চিকিত্‍সকেরা। অন্যদিকে, চিকিত্‍সা না পাওয়ার অভিযোগ তুলছেন রোগীরা। বিক্ষোভের আঁচ ছড়াচ্ছে গোটা দেশ জুড়ে। তাই পরিস্থিতি স্বাভাবিক করতে এবার ময়দানে নামছেন নেতা-মন্ত্রীরা। বিক্ষোভের আগুনে ঘৃতাহুতির কাজ করছে বৃহস্পতিবার মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য। NRS কাণ্ডের পর থেকে গোটা দেশজুড়ে প্রতিবাদে মুখর হয়েছে চিকিৎসকেরা। আর এরই মধ্যে রাজ্যে একের পর এক চিকিৎসকেরা গণ ইস্তফা দিতে শুরু করে দিয়েছে।

গোটা রাজ্যে ভেঙে পড়েছে স্বাস্থ্যব্যবস্থা। তবে শুধু তাই নয় এবার এ রাজ্যের আন্দোলনে সমর্থন করতে নেমেছে দিল্লি ব্যাঙ্গালোর সহ অন্যান্য রাজ্যের চিকিৎসকেরাও। গোটা সোশ্যাল মিডিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে নিন্দার ঝড়। একের পর এক বুদ্ধিজীবীদের মুখ খুলতে দেখা যাচ্ছে এ বিষয় নিয়ে। চিকিৎসকের উপর এই ভাবে হামলার প্রতিবাদে এবার সরব হয়েছে টলিপাড়ার তারকারা।

পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, অপর্ণা সেন, রাজ চক্রবর্তী, অভিনেতা কৌশিক সেন, সাংসদ অভিনেতা দেব, জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেতা ঋদ্ধি সেন সহ অনেকেই চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের উপর এধরনের আক্রমণের ঘটনার তীব্র নিন্দা করেছেন।আর এবার এই পরিস্থিতি নিয়ে সরব হলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় ও। এই দিন শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের টুইটার অ্যাকাউন্টে একদিকে আক্রান্ত চিকিৎসক পরিবহন মুখোপাধ্যায় অন্য দিকে সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে মৃত শিশুকে কোলে নিয়ে দাঁড়িয়ে থাকা বাবার আর্তনাদের ছবি শেয়ার করেন।

এই দিন তিনি এই পোষ্টের মধ্যে লিখেন ডাক্তারদের আমি মন থেকে পূর্ণ সমর্থন করছি তবে এই পাশের ছবিটাতে দেখেই যেন মন হুহু করে উঠছে।আমি বুঝে উঠতে পারছি না কোথা থেকে আসে এত হিংসা এত রাগ? যার জন্য নির্দোষেরা পাচ্ছে শাস্তি। মানুষ জাত কে উচ্চতর ভাবা হয়, সত্যি কি আমরা তাই? ” আর অন্যদিকে এই চিকিৎসকদের সমর্থনে অভিনেতা বর্তমান সাংসদ দেব সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এছাড়া এদিন চিকিৎসকদের সমর্থনে পরিচালক রাজ চক্রবর্তী অর্থাৎ শুভশ্রীর স্বামী কেউ পোস্ট করতে দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

সব মিলিয়ে এটা বলা বাহুল্য যে এখনো এই পরিস্থিতি সামলানো কোন সঠিক উপায় বেরিয়ে আসেনি।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Close