দেশনতুন খবর

ধর্মঘট-ছুটির প্রভাব পড়তে পারে এটিএম গুলিতে। তাই আপনার প্রয়োজনে টাকা আজই…

আজ শুক্রবার থেকে ব্যাংক বন্ধ ফলে সাধারণ মানুষকে অনেক ঝামেলায় পড়তে হয়েছে। তবে 24 তারিখ ব্যাংক খোলা থাকছে এমনটাই খবর এসেছে। তাতেও ছুটির প্রভাব পড়তে পারে বলে অনেকে মত প্রকাশ করেছেন। আবার ব্যাঙ্ক ধর্মঘট ও ছুটির ফলে এটিএম গুলিতেও প্রভাব পড়তে পারে বলে মনে করা হচ্ছে। ফলে বড়দিনের উৎসবে মেতে ওঠার আগেই নিজের প্রয়োজন মতো টাকা এখন থেকে তুলে রাখুন। কেন্দ্রীয় সরকারের নীতির বিরোধিতায় 21 শে ডিসেম্বর ধর্মঘট ঘোষণা করেছিল ব্যাংক গুলি।যেহেতু 22 ডিসেম্বর মাসের চতুর্থ শনিবার পড়ছে তাই সে দিন ব্যাংক বন্ধ তার পরের দিন রবিবার ফলে দুদিন পর পর এমনিতেই ব্যাংক ছুটি।

তারপর 24 তারিখ ব্যাংক খুললেও পরের দিন 25 তারিখ বড় দিনের জন্য ছুটি। এবং 26 শে ডিসেম্বর ইউনাইটেড ফোরামের ধর্মঘট রয়েছে।তাই যার যার গুরুত্বপূর্ণ কাজ রয়েছে তারা খুব তাড়াতাড়ি কাজ সেরে নিন। কারণ এর প্রভাব এটিএম ও পড়তে পারে।তাই যাদের খুব টাকার দরকার বা পরে দরকার পড়তে পারে এখনি সেটা তুলে নিন, কারণ ব্যাঙ্ক ধর্মঘট থাকার ফলে এটিএম এটাকা নাও থাকতে পারে।
আগামী 21 তারিখ থেকে 26 শে ডিসেম্বর অর্থাৎ টানা পাঁচ দিন ব্যাঙ্ক গুলিতে কোন কাজ হবে না। কারণ বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ইন্ডিয়ান ব্যাঙ্ক অ্যাসোসিয়েশন ব্যাংক কর্মচারীদের বেতন 8 শতাংশ বৃদ্ধি করার জন্য প্রস্তাব রাখেন,বিরোধিতায় ব্যাংক কর্মচারীরা ধর্মঘটে নামেন। আগামী 26 শে ডিসেম্বর ব্যাংক কর্মীরা ধর্মঘট করবেন বলে জানা গেছে। সেভেন স্কেলে তাদের বেতন করার দাবি জানায় কর্মীরা।

Related Articles

Back to top button