রণনীতি ঠিক করে দায়িত্ব নিয়ে! আজই কলকাতায় আসতে চলেছেন সিবিআই প্রধান।

গতকালের ঘটনাকে নিয়ে চাঞ্চল্য কলকাতা, আর তাই এবার দায়িত্ব নিয়ে কলকাতায় আসতে চলেছেন সিবিআই নবীনযুক্ত ডিরেক্টর ঋষি কুমার শুক্লা।যেমন কি আপনারা সকলে জানেন গতকাল পশ্চিমবঙ্গে CBI এর সঙ্গে রাজ্য পুলিশের সংঘাতে পরিস্থিতি হয় তারই সামাল দিতে সোমবার অথবা মঙ্গলবার কলকাতায় আসতে পারেন তিনি। তিনি এখানে এসে কলকাতা সিবিআই কর্তাদের সঙ্গে বৈঠক করবেন বলে জানিয়েছেন। চিটফান্ড তদন্তে কলকাতা পুলিশ কমিশনার রাজীব কুমার এ বাড়িতে গতকাল সিবিআই হানার পর এক উদ্ভুত অভূতপূর্ব কলকাতায় আসতে পারেন সিবিআই ডিরেক্টর।

আপনাদের জানিয়ে রাখি 1982 ব্যাচের মধ্যপ্রদেশ ক্যাডারের আইপিএস অফিসার ঋষি কুমার শুক্লা গত শনিবারে নতুন প্রধান হিসাবে নিয়োগ করেছেন ক্যাবিনেট কমিটি। বর্তমানে তিনি মধ্যপ্রদেশের আবাসান কর্পোরেশন চেয়ারম্যান। এর আগেও তিনি মধ্যপ্রদেশের ডিজির পদে নিযুক্ত ছিলেন। রবিবার সন্ধ্যায় ৬ টা নাগাদ কলকাতার পুলিশ কমিশনার কে জেরা করতে তার কলকাতার বাসভবনে  হানা দেয় সিবিআই অধিকারীরা।তবে তার বাসভবনের ঢুকতে বাধা হয়ে দাঁড়ায় এরপর তারা পার্ক স্ট্রিটের থানায় গিয়ে নথি দেখিয়ে কলকাতা পুলিশ কমিশনার কে জেরার অনুমতি চান। তবে সেখানকার থানার তরফ থেকে জানানো হয় পুলিশ কমিশনারের বাসভবন তাদের এলাকাভুক্ত নয়।

এরপর ওই সিবিআই অধিকারীদের তুলে নিয়ে যাওয়া হয় শেক্সপিয়ার সরণি থানায় সেখানে তাদের আটক করে রাখা হয় এমনটাই অভিযোগ ওঠে। বেশ কিছু ঘন্টা থানায় আটক রাখার পরে গভীর রাতে তাদের মুক্তি দেওয়া হয়।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close